chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিভ্রান্ত না হয়ে নৌকায় ভোট দিন-মোছলেম উদ্দীন

ksrm

নিজস্ব প্রতিবেদক : বিভ্রান্ত না হয়ে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দীন আহমদ বলেছেন, নৌকার দায়িত্ব আমি নিালাম। নৌকা বিজয়ী হলে এ করলডেঙ্গা ইউনিয়নের চেহারা পাল্টে দেবো।

বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার করলডেঙ্গা বু আলী কালান্দর শাহ(র.) মাজার গেইট এলাকায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার আরো ২ বছর সময় আছে। এর মধ্যে উপজেলার সব রাস্তাঘাট পিচ পাকা করে দেবো। আগামী মার্চ মাসে কালুরঘাট সেতুর ডিজাইন জমা দিলে কাজ শুরু নির্মাণ কাজ শুরু হবে। এ সেতু জননেত্রী শেখ হাসিনা অগ্রাধিকার প্রকল্পে রেখেছেন। আপনারা দোয়া করেন।

করলডেঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর উদ্দেশ্যে বলেন, বহুদিন দিন হয়ে গেছে এবার রেহাই দাও। তোমার দল বিএনপিতো নির্বাচন করছে না, তুমি কেনো দাঁড়িয়েছো।

কাল থেকে করলডেঙ্গায় মদ ও ইয়াবা ব্যবসায়ীদের ধরা শুরু হবে বলে জানান তিনি বলেন নির্বাচনের দিন আমি এলাকায় থাকবো। দেখবো ভোটারদের কে ভয়ভীতি দেখায়।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান পদপ্রার্থী মনসুর আহমেদ বাবুলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এস এম সেলিম, পৌরমেয়র জহুরুল ইসলাম জহুর,সাবেক ইউপি চেয়ারম্যান দিদারুল ইসলাম, জেলা আওয়ামী লীগ নেতা বোরহান উদ্দীন এমরান ও শাহনেওয়াজ হায়দার শাহীন।

চখ/আর এস

Loading...