chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাল থেকে শুরু হচ্ছে মুজিববর্ষ সিজেকেএস তায়কোয়ানডো প্রতিযোগিতা 

ksrm

ক্রীড়া ডেস্ক: নগরের এম এ আজিজ স্টেডিয়ামের ‘সিজেকেএস জিমন্যাশিয়ামে’ মুজিববর্ষ সিজেকেএস তায়কোয়ানডো প্রতিযোগিতা আগামীকাল শুক্রবার থেকে শুরু হচ্ছে। উন্মুক্ত এ প্রতিযোগিতায় ১২০ জন খেলোয়াড় ১০টি ওজন শ্রেণিতে অংশ নিবেন।

গতকাল বুধবার (২২ ডিসেম্বর) সিজেকেএসের যুগ্ম সম্পাদক ও তায়কোয়ানডো কমিটির চেয়ারম্যান মো. মশিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

লিখিত বক্তব্য পাঠ করেন সিজেকেএস তায়কোয়ানডো কমিটির সম্পাদক অনুপ বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য আবুল হাসেম, সাবেক নির্বাহী সদস্য কামাল আহমেদ, সিজেকেএস তায়কোয়ানডো কমিটির যুগ্ম সম্পাদক আবদুল্লাহ আল নোমান, টেবিল টেনিস কমিটির সম্পাদক হারুন রশীদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, তায়কোয়ানডো কোরিয়ান আত্মরক্ষামূলক অলিম্পিকের অন্তর্ভুক্ত জনপ্রিয় একটি খেলা। এ খেলাকে দেশে আরও গতিশীল ও বেগবান করার লক্ষ্যে দেশের অভ্যন্তরে তৃণমূল পর্যায়ে এ খেলার প্রসার ও উন্নয়ন এবং সর্বস্তরে এ খেলাকে অধিকতর জনপ্রিয় করতে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার তায়কোয়ানডো কমিটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মুজিববর্ষ সিজেকেএস তায়কোয়ানডো প্রতিযোগিতা-২০২১ প্রতিভাবান তায়কোয়ানডো খেলোয়াড় তৈরিতে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করবে।

এজন্য সিজেকেএসের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনকে সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আয়োজকেরা।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...