chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আবারও সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মৃত্যু

ksrm

চট্টলা ডেস্ক: রাজধানীর ওয়ারী থানার রাজধানী সুপার মার্কেটের সামনে দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় স্বপন কুমার সরকার (৬২) নামে এক ব্যক্তি মারা গেছেন। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) ভোর ৬টার দিকে এই ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই মারা যান ওই ব্যক্তি।

ওয়ারী থানার ডিউটি অফিসার উজ্জ্বল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ভোরে রাজধানী সুপার মার্কেটের সামনের রাস্তায় মৃত অবস্থায় পরে ছিল ওই ব্যক্তি। পরে খবর পেয়ে থানা পুলিশ মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরও জানান, দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মারা যান ওই ব্যক্তি। তার বাসা গ্যান্ডারিয়া এলাকায়। আত্মীয় স্বজনকে খবর দেওয়া হয়েছে। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

এর আগে, গত ২৪ নভেম্বর সকাল সাড়ে ১১টার দিকে গুলিস্তান হল মার্কেটের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান। পরদিনই (বৃহস্পতিবার, ২৫ নভেম্বর) পান্থপথ এলাকায় উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন আরেক ব্যক্তি। দুই দুর্ঘটনাতেই চালকদের গ্রেফতার করা হয়েছে। দুই সিটি করপোরেশনই গঠন করেছে তদন্ত কমিটি।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...