chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাপ্তাই-চট্টগ্রাম সড়কে বাইক আরোহীর মৃত্যু

ksrm

নিজস্ব প্রতিনিধি : কাপ্তাই-চট্টগ্রাম সড়কের রাউজান উপজেলার নোয়াপাড়া এলাকায় টমটমের ধাক্কায় এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে অপর এক বাইক আরোহী।

আজ বুধবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পল্লী বিদ্যুৎ-২’র জোনাল অফিসের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত বাইক আরোহীর নাম মোহাম্মদ সাজেদুল ফয়সাল (২৪)। তিনি রাঙ্গুনিয়া উপজেলার শিলক এলাকার আব্দুস সালামের ছেলে। আহত আকিব (২৩) একই এলাকার সারনের ছেলে বলে জানা গেছে।

নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফয়সাল তার পরিচিত আকিবকে সাথে নিয়ে মোটর সাইকেল চালিয়ে রাঙ্গুনিয়ার উদ্দ্যেশে যাচ্ছিলেন।

সন্ধ্যা ৬টার দিকে নোয়াপাড়া এলাকায় একটি টমটম তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেন। এতে দুজনই বাইক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

পরে দুজনকে গুরুতর আহত অবস্থায় পথচারীরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করেন। আকিব বর্তমানে একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার পরপরই দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও টমটমটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে জানিয়ে নিহতের মরদেহ হাসপাতাল মর্গে আছে বললেন জয়নাল আবেদীন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...