chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অনেকে ভোটের সময় আ.লীগকে ভুলে যায়

ksrm

নিজস্ব প্রতিনিধি : কিছু লোক আছে, সারাবছর আওয়ামী লীগ করে। কিন্তু ভোটের সময় আওয়ামী লীগকে ভুলে যায়।

চট্টগ্রামের বোয়ালখালী ইউনিয়ন পরিষদের নির্বাচনী পরিবেশ নিয়ে এমন মন্তব্য করেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ।

২২ ডিসেম্বর (বুধবার) সন্ধ্যায় উপজেলার শাকপুরা পাইলট প্রবর্ত্তক কন্যা বিদ্যাপীঠ মিলনায়তনে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, আমি কি জন্য এসেছি আপনারা বুঝেছেন তো। নির্বাচনী আচরণ বিধির কারণে সব খোলসা করে না বললেও আপনারা বুঝেছেন তো।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমাকে ছোট করবেন না। কথা দিলাম শাকপুরা ইউনিয়নে নৌকা প্রতীককে বিজয়ী করলে শাকপুরার চেহারা পাল্টে দেবো।

শাকপুরা ইউপি নির্বাচনে ইতিমধ্যে যারা প্রার্থীতা প্রত্যাহার করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বিদ্রোহী প্রার্থীর উদ্দেশ্যে তিনি বলেন, ৫ তারিখের নির্বাচনের পর আমি আঙ্গুল চুষবো না। আওয়ামী লীগের পরিচয় দিয়ে মিল কারখানায় চাঁদাবাজি করবেন, খাল থেকে বালু তুলে জনপদের ক্ষতি করবেন তা বরদাশত করবো না।

শাকপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুস্তম আলীর সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা, পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন এমরান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুর রউফ, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, আওয়ামী লীগের প্রার্থী ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ প্রমুখ।

এর আগে দুপুরে পোপাদিয়া ইউনিয়নে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন সাংসদ মোছলেম উদ্দিন আহমদ।

তিনি আগামীকাল (বৃহস্পতিবার) বিকেলে করলডেঙ্গায় এবং সন্ধ্যায় আমুচিয়ায় স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...