chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে নির্বাচনী পরিবেশ নিয়ে শঙ্কায় আ.লীগ প্রার্থী!

ksrm

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান পদ প্রার্থী মোহাম্মদ মোকারম সুষ্ঠু নির্বাচনী পরিবেশ নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন।

আজ বুধবার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলা সদরের বিআরডিবি হলরুমে সংবাদ সম্মেলন করে এক স্বতন্ত্রপ্রার্থীর বিরুদ্ধে অভিযোগ করে তিনি উপরোক্ত মন্তব্য করেন।

মোকারম অভিযোগ করে বলেন, প্রতিদ্বন্দ্বি প্রার্থী জমির উদ্দীন ও তার ‘বহিরাগত’ লোকজন এলাকায় সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন। ভোট কেন্দ্র দখল ও ভোটারদের ভোট দিতে না যাওয়ার জন্যও হুমকি প্রদান করছে। এতে ইউনিয়নের ১-৪নং ওয়ার্ডের ভোট কেন্দ্রের ভোটাররা আতঙ্কিত।

তিনি বলেন, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ষড়যন্ত্র মূলক একটি হত্যা মামলায় তাকেসহ এলাকার আওয়ামী লীগের নেতাকর্মীদের আসামী করা হয়।

এতে সফল না হওয়ায় প্রতিদ্বন্দ্বি প্রার্থী দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে অবস্থান নিয়ে ‘ধর্মীয় অনুভূতিকে’ ব্যবহার করে অপ্রচার করছেন।

সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য প্রশাসনের কঠোর হস্তক্ষেপ ও পদক্ষেপ দাবি করে মোকারম বলেন, জনগণ যাকেই নির্বাচিত করবেন তা মেনে নেওয়া হবে। প্রশাসনের কাছে অনুরোধ নির্বাচনকে কেন্দ্র করে কেউ যেন অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে।

মোকারম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবং শ্রীপুর-খরণদ্বীপ ইউপির বর্তমান চেয়ারম্যান। তিনি এ ইউনিয়নে ৩বার চেয়ারম্যান নির্বাািচত হন।

স্বতন্ত্র প্রার্থী মো. জমির উদ্দীন (আনারস প্রতীক) উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...