chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্বাধীনতা বিরোধীদের রুখতে সোচ্চার থাকুন

ksrm

চট্টলার ডেস্ক: চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেছেন, স্বাধীনতার এত বছরেও আমরা নিরাপদ হতে পারিনি। স্বাধীনতা বিরোধী বিষাক্ত মানুষগুলো যুযোগ পেলে যে কোনো মুহুর্তে দেশে আঘাত হানতে পারে। এদের থেকে দেশ ও জাতিকে রক্ষায় প্রস্তুত থাকতে হবে, সোচ্ছার থাকতে হবে।

বুধবার (২২ ডিসেম্বর) বেলা ১১ টায় নগরীর হালিশহরে চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে জেলা, মহানগর, পুলিশ ও নৌ-কমান্ডের ২৬৪ জন বীর মুক্তিযোদ্ধাকে ক্রেস্ট এবং শুভেচ্ছা উপহার দেওয়া হয়।

ডিআইজি আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনা হারিয়ে গেলে আমরা বিপন্ন হয়ে যাব। নতুন প্রজন্মের কাছে মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। মুক্তিযুদ্ধের লালিত স্বপ্ন ধারণ করে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হবে।

জেলা পুলিশ সুপার (এসপি) এসএম রশিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, পুলিশের অতিরিক্ত ডিআইজি (এডমিন এন্ড ফিন্যান্স) মো. ইকবাল হোসেন, অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স এন্ড ইন্টিলিজেন্স) মো. সাইফুল ইসলাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, জেলা ইউনিটের (ভারপ্রাপ্ত) কমান্ডার একেএম সরোয়ার কামাল দুলু প্রমুখ।

আরকে/এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...