chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলিতে হত্যাকান্ডে জড়িত ২ আসামি ঢাকায় গ্রেফতার

ksrm

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের কর্ণফুলিতে ভাড়া নিয়ে তর্কাতর্কির জের ধরে ছুরিকাঘাতে জাহাঙ্গীর নামে এক ব্যক্তিকে হত্যা করার অভিযোগে সিএনজি চালকসহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

প্রযুক্তির ব্যবহারে হত্যাকারীদের অবস্থান নিশ্চিত হওয়ার পর মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাজধানীর কমলাপুর এলাকায় অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাবের বিশেষ টিম।

গ্রেফতারকৃতরা হলেন, কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের নাছির উদ্দিনের ছেলে সিএনজি চালক ইয়াছিন (২৫) ও তার ছোট ভাই মো. রুবেল (২৩)।

মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল।

তিনি জানান, কর্ণফুলিতে জাহাঙ্গীর হত্যাকান্ডে জড়িত দুই আসামীর অবস্থান নিশ্চিত হয়ে পুলিশের সহায়তায় অভিযান পরিচালনা করা হয়। মঙ্গলবার দুপুর ১টার দিকে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে দুজনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার দুজনই কর্ণফুলিতে জাহাঙ্গীর হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য দুজনকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ১০ ডিসেম্বর শুক্রবার কর্ণফুলীর চরপাথরঘাটা এলাকায় সিএনজি ভাড়া নিয়ে সিএনজি চালক ইয়াসিনের সাথে জাহাঙ্গীর আলমের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ইয়াছিনের ছোট ভাই রুবেল ফোন পেয়ে লোকজন এনে সিএনজি যাত্রী জাহাঙ্গীর আলমকে তার ছেলে জানে আলমের সামনেই ছুরিকাঘাত করে।

এসময় স্বজনরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৮ ডিসেম্বর বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত জাহাঙ্গীরের স্ত্রী নুরতাজ বেগম বাদী হয়ে কর্ণফুলি থানায় একটি মামলা দায়ের করেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...