chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কলকাতা মিমির সাথে রাজস্থানে নিরব

ksrm

ডেস্ক নিউজ: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, এপার বাংলার নায়ক নিরবের সাথে রাজস্থানে দেখা গেল। কাঁটাতারের প্রতিবন্ধকতা সরে গিয়ে রোমান্সে মেতে উঠলেন দুই দেশের নায়ক নায়িকা।

জানাগেছে, সম্প্রতি আরেফিন রুমির গাওয়া একটি গানের শুটিং হয়েছে ভারতের রাজস্থানে। এই গানের জন্য কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে পারফর্ম করেন বাংলাদেশি অভিনেতা নিরব। এই গানের টিজার প্রকাশ হয়েছে। বাংলাদেশি একটি প্রতিষ্ঠান এটি প্রযোজনা করছে।

তুই আর আমি, চল করি পাগলামী/ হয় হোক বদনামি, পৃথিবী দেখুক/ হোক প্রেমেরই জয়, করি না তো ভয়/ যদি হয় ভুল হোক, এভাবে চলুক- আরফিন রুমির গাওয়া এই গানেই দুজন একত্রিত হন।

নিরব বলেন, ‘মিমি ওদেশে খুব জনপ্রিয়। প্রথমবারের মতো ওর সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ সুখকর। আর গানের দৃশ্যায়নের কথা বলে দেওয়ার কিছু নেই। লোকেশনের সঙ্গে রঙের সম্মিলনে নতুন কিছু ফুটে উঠবে। টিজার প্রকাশ হয়েছে, হয়তো টিজারে অনেকেই বুঝতে পেরেছে।

মিমি চক্রবর্তী এর পূর্বে বাংলাদেশের কোনো চলচ্চিত্র কিংবা ফিকশনে কাজ করেননি। নিরবের বিপরীতে পারফর্ম করে বাংলাদেশের সীমানায় স্পর্শ করলেন। গানের ভিডিও পরিচালনা করেছেন কলকাতার খ্যাতনামা নির্মাতা ও নৃত্যশিল্পী বাবা যাদব। গানটি দর্শকদের জন্য কখন প্রকাশ করা হবে এটি এখনো জানা যায়নি।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...