chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘দয়া করে চড় মারবেন না’ সালমানকে সানি লিওন!

ksrm

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। বর্তমানে তিনি মুম্বাইয়ের বাসিন্দা। হিন্দি ভাষা না জানলেও অনেকটাই নিজের দখলে এনেছেন। এবার তিনি সালমান খানের জনপ্রিয় ইন্টারটেইনমেন্ট শো বিগ বসে আসেন। সালমান খানের সঞ্চালনায় এই শো ভারতকে ছাড়িয়ে সারাবিশ্বে এখন জনপ্রিয়। এই শোতে দাঁড়িয়েই সানি লিওন এবার সালমান খানকে চড় মারতে না করলেন।

সম্প্রতি নিজের মিউজিক ভিডিও ‘মধুবন’ প্রচারের জন্য বিগ বসের সেটে আসেন সানি ও কণিকা কাপুর। আরও একবার কণিকা কাপুরের গানে দর্শক মাতাবেন সানি।

সানি বিগ বসের মঞ্চে এসে সালমান খানের ‘দাবাং’ ছবির ডায়লগ বলে সবাইকে চমকে দেন। তিনি যদিও সঠিকভাবে বলতে পারেননি। তবে সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ফের নতুন চমক নিয়ে আসছে সানির ‘মধুবন’। এর আগে কণিকা কাপুরের ‘বেবি ডল’ গানে দর্শক মাতিয়েছিল। এবারও কণিকার সঙ্গে জুটি বাঁধলেন সানি। আরও একবার সিলভার স্ক্রিন মাতাতে প্রস্তুত সানি লিওন। ‘মধুবন’ মিউজিক ভিডিওর শুটিং শুরু করেছিলেন আগেই, এবার মুক্তি পেতে যাচ্ছে এই গান। তবে এই গানে কণিকার সাথে সুরে তাল মেলাবেন বাঙালি শিল্পী অরিন্দম চক্রবর্তী।

গানটির কোরিওগ্রাফি করেছেন গণেশ আচারিয়া। এর আগে সানির সঙ্গে ‘ট্রিপি ট্রিপি’তে কাজ করেছেন গণেশ আচারিয়া। গানটি কম্পোজ করেছেন তোশি শাবরি। এ প্রসঙ্গে সানি লিওন বলেন, এ গানটি নিউ ইয়ার উপলক্ষে আমার পক্ষ থেকে চমক।

এটি একটি পার্টি গান। আমরা সবাই বড় আয়োজনে এর শুটিং করেছি। গান ও কোরিওগ্রাফি বেশ চমৎকার। নিজের শতভাগ দিয়ে পারফর্মের চেষ্টা করেছি। বরাবরের মতো সুপারহিট সানি লিওনকে আবিষ্কার করতে পারবেন সবাই।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...