chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এস এম নুর কমপ্লেক্সে সাত দিনব্যাপী বিক্রয় মেলা শুরু

ksrm

নিজস্ব প্রতিবেদক: দৃষ্টিনন্দন ও আন্তর্জাতিক মানের সুবিধা নিয়ে নগরীর মুরাদপুরে শুরু হয়েছে সাতদিন ব্যাপী বিজয় দিবস বিক্রয় মেলা। চলবে আগামী ২৭ ডিসেম্বর পর্যন্ত।

মঙ্গলবার ( ২১ ডিসেম্বর ) বেলা ১১ টায় মুরাদপুরের এস এম নুর কমপ্লেক্সে চট্টগ্রাম চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি মাহবুবুল আলম তালুকদার কেক কেটে মেলার উদ্বোধন করেন।পরে তিনি বেশ কয়েকটি স্টল ঘুরে দেখেন এবং আয়োজকদের সঙ্গে মেলার বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে কথা বলেন।

নগরীর প্রাণকেন্দ্র মুরাদপুর-হাটহাজারীর রোডের আবেদ শাহ মাজারের সামনে ৩০ কাঠা জায়গায় ওপর নির্মিত হয়েছে ১৭ তলা বিশিষ্ট দৃষ্টিনন্দন ফ্ল্যাট ও কর্মাশিয়াল প্রকল্প। সিদরাত সাইফ ডেভেলপার অ্যান্ড কনস্ট্রাকশন কোম্পানী লিমিটেডে এই দৃষ্টিনন্দন ফ্ল্যাট নির্মাণ করেন।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, মেলা চলাকালীন সময়ে রেডি কমার্শিয়াল স্পেস ও ফ্ল্যাট বুকিং দিলেই নানান সুবিধার পাশাপাশি আর্কষণীয় মূল্য ছাড় ও চমৎকার উপহারের সুযোগ রাখা হয়েছে। মেলা প্রতিদিন সকাল ৯ টায় শুরু চলবে রাত ১০ টা পর্যন্ত।

মেলা উদ্বোধনের সময় সিদরাত সাইফ ডেভলপার অ্যান্ড কনস্ট্রাকশন কোম্পানীর লিমিটেডের চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ রনি, কোম্পনিটির চেয়ারম্যান এস এম সিদরাত উল্লাহ সিয়াম এবং এস এম মিকদাদ উল্লাহ সাইফ উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার ফোরামের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব আকতার উদ্দিন রানা , বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য আবদুর গাফফার মিয়াজী, নাছির উদ্দিন রকি, হেলাল উদ্দিন, সিরাজুল হক, ফিরোজ সিকদার, জসিম, মো . মহি উদ্দিন, আলী আকবর মুন্না, মুবিন খান , নকিব ছিদ্দিকী , রাশেদুল ইসলাম , রুহুল আমিন রুবেল , শুভ নন্দিসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...