chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘বাজরঙ্গি ভাইজান’২ আসছে

ksrm

ডেস্ক নিউজ: ভক্তকুলকে সুখবর দিতে চলেছেন ভাইজান খ্যাত সালমান খান। জনপ্রিয় সিনেমা ‘বাজরঙ্গি ভাইজান’র সিক্যুয়েল নিয়ে শীঘ্রই হাজির হচ্ছেন তিনি। খবরটি দিয়েছেন সিনেমাটির চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ।

তিনি বলেন, “আমি চেষ্টা করছি ‘বজরঙ্গি ভাইজান ২’ নিয়ে আসার। সালমানকে এ ব্যাপারে আইডিয়াও শেয়ার করেছি আমি। তিনি নিজেও বেশ উত্তেজিত। কিন্তু ব্যাপারটি সঠিকভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পরিকল্পনা প্রয়োজন। সেটারই চেষ্টা চলছে।”

সিনেমাটির সিকুয়াল নিয়ে তিনি আরও বলেন, “আমি সালমানের সঙ্গে এমনিই দেখা করেছিলাম। সেখানেই ওই সিনেমার সিকুয়ালের প্রসঙ্গ আসে। শোনা মাত্রই তিনি বলেন, ‘দারুণ আইডিয়া।”

‘বজরঙ্গি ভাইজান ২’ যদি নির্মিত হয়, তাহলে সালমান খান থাকছেন, তা নিশ্চিত। কিন্তু তার সঙ্গে ছোট্ট মুন্নী কি থাকবে? থাকলে সেই মুন্নীর ভূমিকায় কে অভিনয় করবেন? কারণ ইতোমধ্যে হার্শালি মালহোত্রা অনেকটা বড় হয়ে গেছেন। এ প্রসঙ্গে অবশ্য এখনো কিছু জানা যায়নি।

উল্লেখ্য,‘বজরঙ্গি ভাইজান’ ২০১৫ সালের ১৭ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এর গল্প লিখেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। ছবিটি পরিচালনা করেছিলেন কবির খান। সেখানে সালমানের নায়িকা ছিলেন কারিনা কাপুর। আরও দেখা গিয়েছিল নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। সিনেমাতে ছোট্ট মুন্নির চরিত্রে অভিনয় করে বাজিমাত করেছেন হর্ষালি মালহোত্রা।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...