chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যৌতুকের জন্য স্ত্রী হত্যার অভিযোগে স্বামীসহ আটক ২

ksrm

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীতে যৌতুকের জন্য আঁখি (২১) নামে এক গৃহবধুকে নির্যাতন করে মেরে ফেলার অভিযোগ উঠেছে আইনজীবি স্বামীর বিরুদ্ধে। থানায় হত্যার অভিযোগ পেয়ে স্বামী আনিসুল ইসলামসহ দুজনকে আটক করেছে পাঁচলাইশ থানা পুলিশ।

নিহত গৃহবধূর ভগ্নিপতি আবুল কালাম জানান, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাসিন্দা আইনজীবি আনিসুল ইসলামের সাথে আঁখির বিয়ে হয়েছে প্রায় দেড় বছর আগে।

বিয়ের পর থেকে শ্যালিকা তার স্বামীর সাথে নগরীর চাঁন্দগাও থানার পাঠানিয়া গোদাে এলাকায় ভাড়া বাসায় থাকতো। বিয়ের পর থেকেই শ্যালিকা আঁখিকে যৌতুকের জন্য চাপ দিতে শুরু করে স্বামী আনিসুল। যৌতুক দিতে অপারগতা প্রকাশ করলে মারধর করত।

গেল ৬ মাস ধরে তার নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়। কয়েক দিন আগে পাশবিক নির্যাতনের শিকার হন শ্যালিকা আঁখি। তার পেটে লাথি মারলে পেটের নাড়িভূঁড়ি ছিড়ে যায় আঁখির।

আশংকাজনক অবস্থায় তাকে প্রথমে নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। তার শারিরীক অবস্থা জঠিল দেখে হাসপাতাল কর্তৃপক্ষ অপরাগতা প্রকাশ করলে আজ রবিবার সকালে সার্জিস্কোপ ক্লিনিকে আঁখিকে ভর্তি করা হয়। সন্ধ্যা ৬টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় আঁঁখির মৃত্যু হয়।

এ ঘটনায় পাঁচলাইশ থানায় একটি অভিযোগ করা হলে পুলিশ লাশটি উদ্ধার করে এবং এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী আনিসুল ও তার খালাতো ভাইকে আটক করে।

গৃহবধুকে নির্যাতন করে মেরে ফেলার অভিযোগ পেয়ে স্বামীসহ দুজনকে আটক করার তথ্যটি নিশ্চিত করেছেন পাঁচলাইশ মডেল থানার ওসি জাহিদুল কবির।

তিনি বলেন, যৌতুকের জন্য শশুর বাড়ির লোকজনের নির্মম অত্যাচারের শিকার হয়ে এক গৃহবধুকে হত্যার অভিযোগ পেয়ে দুজনকে আটক করা হয়। স্বামীসহ আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি।

চখ/আর এস

Loading...