chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএনপি ‘নাই’ হয়ে যাওয়ার আশঙ্কায় তথ্যমন্ত্রী

ksrm

চট্টলার ডেস্ক:দীর্ঘদিন ক্ষমতার বাইরে অবস্থান করা বিএনপির মধ্যে ‘না’ রোগ ভর করেছে বলেছে জানালেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ডা. হাছান মাহমুদ।তিনি একইসঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

রোববার (১৯ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের রজতজয়ন্তী অনুষ্ঠান এবং ২৪ ঘণ্টা সম্প্রচার কার্যক্রমের উদ্বোধন আগে সাংবাদিকদের এসব কথা বলেন। অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষ থেকে নির্বাচন কমিশনের সংলাপে বিএনপি না যাওয়ার বিষয়ে মন্ত্রীর প্রতিক্রিয়া জানতে জান।
ড. হাছান মাহমুদ বলেন, আমি দেখতে পাচ্ছি বিএনপির মধ্যে একটা না রোগ দেখা দিয়েছে, সবকিছুতেই যেন না বলা। সংলাপে যাবে না, নির্বাচনে যাবে না, এমনকি ইউনিয়ন পরিষদ নির্বাচনেও যাবে না। এখন আমি আশঙ্কার মধ্যে আছি, না না বলতে বলতে বিএনপিটায় কখন নাই হয়ে যাই।

বর্তমান সরকারের সময়ে বাংলাদেশে কোনো উন্নয়ন হয়নি বরং পিছনের দিকে চলে যাচ্ছে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তেব্যর হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ সমস্ত সূচকে পাকিস্তানকে অতিক্রম করেছে।১৯৭০-৭১ সালে পাকিস্তান আমাদের চেয়ে সব ক্ষেত্রে এগিয়ে ছিল। মাথাপিছু আয় ৫০ শতাংশ বেশি ছিল। সেই পাকিস্তান আজকে মানব উন্নয়ন, সামাজিক, অর্থনৈতিক সূচকসহ সব ক্ষেত্রে পিছিয়ে। এমনকি মাথাপিছু আয়ের ক্ষেত্রে আমরা ভারতকেও অতিক্রম করেছি। কিন্তু দলকানা হতে মিজা ফখরুল ইসলাম গিয়ে তিনি জ্ঞান ও বুদ্ধিহীন হয়ে গেছেন।স্বাধীনতা বিরোধী অপশক্তিকে নিয়ে দেশ বিরোধী ষড়যন্ত্র না করলে ৫০ বছরে বাংলাদেশ আরও অনেক বেশি এগিয়ে যেতে পারত।

এসময় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চসিক মেয়র আ. জ. নাছির উপস্থিত ছিলেন।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর
Loading...