chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মেহজাবীনের ঘনিষ্ঠ ছবি প্রকাশ

ksrm

ডেস্ক নিউজ: বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এবার তার একটি ঘনিষ্ঠ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হয়েছে।

শনিবার দুপুরে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবিটি শেয়ার করেছেন আদনান আল রাজীব নামে এক তরুণ নির্মাতা।

ছবিটিতে দেখা গেছে, সমুদ্রতীরের কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন। এটি একটি সেলফি, অর্থাৎ দুজনেই ক্যামেরার দিকে তাকিয়ে। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’।

মেহজাবীন ও রাজীবের প্রেমের গুঞ্জন অনেক দিনের। কিন্তু কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি দুজনের কেউ।
২০১৯ সালেও রাজীবের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল তুমুলভাবে। সে সময় ঢাকার একটি বিপণিবিতানে মেহ্জাবীন ও রাজীবের হাত ধরে হাঁটার একটি ভিডিও ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়।

ঘটনাটি নিয়ে এক গণমাধ্যমে রাজীবকে নিজের বন্ধু বলে জানান মেহজাবীন। সম্পর্কের কথা অস্বীকার করে বলেছিলেন, আমি যখন অন্য বন্ধুদের সঙ্গে হাঁটি, তখনো সবার সঙ্গে তাল মিলিয়ে হাঁটতে চেষ্টা করি। পেছনে যাতে না পড়ে যাই, তাই অনেক সময় হাত ধরে হাঁটি। রাজীবের হাত ধরে হাঁটার বিষয়টিকে তেমন মনে করলেই হয়। এটা কোনো ব্যাপার না। আমি একজন মানুষের হাত ধরেছি। একজন নির্মাতা কিংবা অন্য কোনো কিছু না। আশপাশে অনেক মানুষ, তাই হাত ধরেছি। অনেক দ্রুতগতিতে হেঁটে যেতে চেয়েছি।
এবার ইনস্টাগ্রামে ছবি আপলোড করে গুঞ্জনকে সত্য বলেই স্বীকার করে নিলেন তারা।

উল্লেখ্য,আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণ করে থাকেন তিনি। মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...