chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বয়ফ্রেন্ড নেই যাকে বলব-ভীষণ মিস করব বেবি!

ksrm

বিনোদন ডেস্ক : টালিউডের সাহসী অভিনেত্রী শ্রীলেখা মিত্রের দিন ভালো যাচ্ছে না। বয়ফ্রেন্ড নেই বলে এই অভিনেত্রীর মনে অনেক কষ্ঠ। বরাবরের মতোই তার সুখ দুঃখ ভাগ করে নিতে সরব থাকেন সোশ্যাল মিডিয়ায়।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘একটা বয়ফ্রেন্ড নেই যাকে বলব যাচ্ছি বাবু, ভীষণ মিস করব তোমায় বেবি। এখন মেয়ে ছাড়া কাউকেই টাটা করার নেই।’

ব্যক্তিগত জীবনে ২০০৩ সালের ২০ নভেম্বর শিলাদিত্য স্যান্নালকে বিয়ে করেছিলেন শ্রীলেখা। ১০ বছর সংসার করে ২০১৩ সালে বিয়েবিচ্ছেদের পথে হাঁটেন তারা। সেই সংসারে এক মেয়ের মা এই অভিনেত্রী। তার নাম ঐশী।

মেয়ে এখন মায়ের কাছেই থাকে। তবে বাবার সঙ্গেও যোগাযোগ নিয়মিত। সন্তানের কথা ভেবে শ্রীলেখা ও শিলাদিত্যও তাদের মধ্যে সুন্দর সম্পর্ক বজায় রেখেছেন।

৮ বছর আগে বৈবাহিক সম্পর্কটা ভেঙে গেলেও পরবর্তীতে দ্বিতীয় বিয়ে করেননি শ্রীলেখা। শুধু তাই নয়, বিয়ের কথা ভাবেননি, প্রেমেও জড়াননি। তবে সঙ্গী বা প্রেমিক না থাকার কষ্ট এখন তিনি অনুভব করছেন।

জানা গেছে, আজ শুক্রবার (১৭ ডিসেম্বর) আরব আমিরাতে যাচ্ছেন শ্রীলেখা। সেখানকার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে শনিবার অনুষ্ঠিত হবে বর্ণাঢ্য সাংস্কৃতিক আয়োজন। যেটা বাংলাদেশের ৫০তম বিজয় দিবস উপলক্ষে আয়োজিত হচ্ছে। এতে শ্রীলেখা ছাড়াও শ্রাবন্তী চ্যাটার্জিকে আমন্ত্রণ জানানো হয়েছে।

প্রসঙ্গত, ভারত ও বাংলাদেশের যৌথ আয়োজনে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে সাংস্কৃতিক আসরটিতে আরও অংশ নেবেন ক্রিকেটার সাকিব আল হাসান, চিত্রনায়িকা পূর্ণিমা, চিত্রনায়ক ফেরদৌস, মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ ও কণ্ঠশিল্পী মমতাজ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...