chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইংল্যান্ডের ক্রিকেটে মোহাম্মদ রিজওয়ান!

ksrm

ক্রীড়া ডেস্ক: স্বপ্নের মতো কেটেছে মোহাম্মদ রিজওয়ানের ২০২১ সাল। বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে এক বছর ২ হাজার রানের বিশ্বরেকর্ড; আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১৩০০’র বেশি রান করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন এই পাকিস্তানি উইকেটরক্ষক ব্যাটার।

এবার ক্যারিয়ারের নতুন দিগন্ত উন্মোচনের অপেক্ষায় ২৯ বছর বয়সী রিজওয়ান। ২০২২ সালে ক্যারিয়ারে প্রথমবারের মতো কাউন্টি ক্রিকেট খেলবেন তিনি। এরই মধ্যে সাসেক্সের সঙ্গে চুক্তি করে ফেলেছেন রিজওয়ান। আগামী এপ্রিল থেকে জুলাইয়ের মাঝামাঝি পর্যন্ত সাসেক্সের হয়ে খেলবেন তিনি।

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের পাকিস্তান সফরের খেলা শেষে ৫ এপ্রিল ইংল্যান্ডে চলে যাবেন রিজওয়ান। সেখানে কাউন্টি চ্যাম্পিয়নশিপের বেশিরভাগ ও টি-টোয়েন্টি ব্লাস্টের পুরোটাই খেলবেন পাকিস্তানি ওপেনার। সাসেক্সের হয়ে লুক রাইটের সঙ্গে উদ্বোধনী জুটি বাঁধবেন তিনি।

২০২২ সালের কাউন্টিতে নাম লেখানো চতুর্থ পাকিস্তানি ক্রিকেট রিজওয়ান। তার আগে ডার্বিশায়ারে শান মাসুদ, গ্লুস্টারশায়ারে জাফর গোহার ও মিডলসেক্সের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শাহিন শাহ আফ্রিদি। পাকিস্তানের আরও কয়েকজন খেলোয়াড়কেও দেখা যেতে কাউন্টিতে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...