chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিরিয়ানির ভাগাভাগি নিয়ে আ.লীগের সংঘর্ষ, আহত-৩

ksrm

নিজস্ব প্রতিবেদক: নগরীর খুলশী থানা এলাকায় বিজয় দিবসের র্যালি শেষে বিরিয়ানি বিতরণকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারিতে তিনজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে নগরীর আমবাগান বড় মসজিদ আওয়ামী লীগের অফিসের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আমবাগান এলাকার স্বপন চক্রবর্তীর ছেলে টিটু চক্রবর্তী (২৩) ও রহমানের ছেলে বাবলু (২০) তারা উভয়ই ওই এলাকার আ.লীগ নেতা হিরণ গ্রুপের সমর্থক। আরেকজন আতাউর রহমানের ছেলে মো. সুজন (২০)। সে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ওয়াসিমের সমর্থক।

এই ঘটনায় মো. সুজন, রুবেল, সজিব ও ইমন নামে চারজনকে গ্রেফতার করার কথা জানিয়েছে খুলশী থানা পুলিশ।

বিভিন্ন সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে বিজয় দিবসের র্যালি শেষে আওয়ামী লীগ পার্টি অফিসের সামনে বিরিয়ানি বিতরণকে কেন্দ্রে করে স্থানীয় বিবদমান দুই গ্রুপের মধ্যে ধস্তাধস্তি হয়।

এ সময় তিন জনকে ছুরিকাঘাত করা হলে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাপসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে টিটু চক্রবর্তীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

চমেক পুলিশ ফাঁড়ির এসআই নুরুল আলম আশেক বলেন, বিকাল সাড়ে ৩ টার দিকে খুলশী আমবাগান এলাকায় ছুরিকাঘাতে আহত তিনজনকে চমেকে আনা হয়। তাদের সবার হাতে পায়ে ও শরীরে বিভিন্ন অংশে জখম ছিল।

তিনি আরো বলেন, তাদের জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে মেডিকেলের ২৬ ও ২৭ নং ওয়ার্ডে ভর্তি করানো হয়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, আমবাগান এলাকায় মারামারির ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এসএএএস/এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...