chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চিপসের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ : অভিযুক্ত যুবক আটক

ksrm

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীতে ৫ বছর বয়সী এক শিশু কণ্যাকে ধর্ষণের অভিযোগে কাউসার নামে ২৬ বছর বয়সী এক যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

গতকাল বুধবার (১৫ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে বায়েজিদ বোস্তামি থানাধীন মোহাম্মদ নগর ৬ নম্বর রোডের বৌদ্ধ মন্দিরের পাশে খালি প্লট থেকে এ যুবককে আটক করা হয়।

ভিকটিমের খালু মহিউদ্দিন বাদশা জানান, ভিকটিম বায়েজিদের মোহাম্মদ নগর দিদার কলোনীর বাসিন্দা। ঘটনার সময় বাসায় ভিকটিমের কোন স্বজন না থাকার সুযোগ নিয়ে চিপস ও আচার দেওয়ার লোভ দেখিয়ে ভিকটিমকে ঘর থেকে বের করেন।

পরে বৌদ্ধ মন্দিরের পাশে খালি প্লটে নিয়ে ভিকটিমকে ধর্ষন একই এলাকার বাসিন্দা মাসুদ রানার ছেলে কাউসার। ভিকটিমকে রক্তাক্ত অবস্থায় কাঁদতে কাঁদতে বাসায় ফিরতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়।

পরে ভিকটিম তার মায়ের কাছে বিষয়টি খুলে বললে স্থানীয়দের সহায়তা নিয়ে অভিযুক্ত কাউসারকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেন ভিকটিমের পিতা ফাহাদ (ছদ্মনাম)। তবে তিনি দাবী করছেন অভিযুক্ত যুবক কাউসারের সঙ্গীরা মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে।

ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করার তথ্যটি নিশ্চিত করেছেন এবং এ ঘটনায় ভিকটিমের পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করার তথ্য দেন বায়েজিদ বোস্তামি থানার ওসি মো. কামরুজ্জামান।

তিনি বলেন, ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া ধর্ষনের শিকার ভিকটিম বর্তমানে চমেক হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন আছেন বলে জানান ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...