chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মা-ছেলের, আহত বাবা-মেয়ে

ksrm

ডেস্ক নিউজ: রাজধানীর দক্ষিণখান এলাকায় লেভেল ক্রসিংয়ে উঠে পড়া একটি মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় এক নারী ও তার দুই বছরের ছেলের মৃত্যু হয়েছে।আর আহত অবস্থায় ভর্তি রয়েছেন মাইক্রোবাসটির চালক মো. হাসান ও তার দুই মেয়ে।

নিহতরা হলেন মাহমুদা আক্তার মিতু (২৬) ও তার দুই বছরের ছেলে ফয়েজ আহমেদ। গাড়িটি চালাচ্ছিলেন মিতুর স্বামী মো. হাসান। দুর্ঘটনায় হাসান এবং তাদের মেয়েসহ তিনজন আহত হয়েছেন।

বৃহস্পতিকার (১৬ ডিসেম্বর) ভোর ৫টার দিকে নীলসাগর এক্সপ্রেস জয়দেবপুর থেকে ঢাকার দিকে যাওয়ার সময় এ দুর্ঘটনাটি ঘটে বলে জানান ঢাকা রেলওয়ে থানার উপপরিদর্শক নূর মোহাম্মদ।

তিনি বলেন, ট্রেনটি ওই পথ দিয়ে যাওয়ার সময় মাইক্রোবাসটি লাইনের ওপর উঠে পড়ে। ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় সেটি ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই নারী ও তার শিশুপুত্র নিহত হয়।

স্থানীয়রা জানায়, হাসান একটি রেন্ট এ কার কোম্পানির মাইক্রোবাস চালান। বৃহস্পতিবার ভোরে তিনি স্ত্রী-সন্তানকে নিয়ে বের হয়েছিলেন। বাসার কাছেই রেলগেইট পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

তারা আরো জানান, এমনিতে ওই রেলগেইটে একাধিক গেইটম্যান দায়িত্ব পালন করেন। তবে ভোরের দিকে গেইট খোলা ছিল। ফরে মাইক্রোবাসটি বিনা বাধায় লাইনে উঠে পড়ে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...