chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিজয় র‌্যালিতে স্কুল ছাত্র নিহত

বিভাগীয় খবর : নোয়াখালীতে বিজয় র‌্যালিতে গিয়ে ট্রাক থেকে ছিটকে পড়ে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে ৩ জন।

বুধবার রাত ৯টার দিকে সদর উপজেলার ১ নম্বর চরমটুয়া ইউনিয়নের মনারখিল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রের নাম মেহরাজ উদ্দিন (১১)। সে একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের পাটওয়ারী বাড়ির সৌদি আরব প্রবাসী মোহন পাটওয়ারীর ছেলে। সে স্থানীয় বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

আজ বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবসের দিন সকালে তার মরদেহ দাফন করা হয়েছে। আহতদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে সূত্র জানায়, চরমটুয়া ইউনিয়নে নৌকা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলুর নির্বাচনী প্রচারণা হচ্ছিল ট্রাকে করে। এ সময় মনারখিল গ্রামে যাওয়ার পথে ট্রাক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন বাবলু নির্বাচনী প্রচারের গাড়িচাপায় স্কুলছাত্রের মৃত্যুর বিষয়টি অস্বীকার করে বলেন, আমার নির্বাচনী প্রচারে এ ঘটনা ঘটেনি।

তিনি বলেন, বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিজয় র‌্যালিতে অংশ নেওয়া একটি পিকআপের ড্রাইভার হঠাৎ হার্ড ব্রেক করলে ভ্যানের ডালা খুলে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাহেদ উদ্দিন। বলেন, মরদেহ উদ্ধার করে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর