chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইভ্যালির বিরুদ্ধে চট্টগ্রামে জোড়া মামলা

ksrm

চট্টলা ডেস্ক: চেক প্রতারণার অভিযোগে ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির চারজনের বিরুদ্ধে চট্টগ্রামের আদালতে দুইটি মামলা দায়ের করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেনের আদালতে ১৫ ডিসেম্বর (বুধবার) দুপুরে চট্টগ্রামের ব্যবসায়ী মো. ফারুক বাদী হয়ে এ মামলা দুইটি দায়ের করেন।

মামলায় অভিযুক্ত করা হয়েছে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান তার স্ত্রী মোছাম্মৎ শামীমা নাসরিনসহ আরও দুইজন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ইভ্যালিতে ৭ লাখ ৩০ হাজার টাকার পণ্য অর্ডার করেছিলেন ব্যবসায়ী মো. ফারুক। কিন্তু দীর্ঘসময়েও কোনো পণ্য সরবরাহ করা হয়নি। ইভ্যালির অফিস থেকে চেক দিলেও সেটি ব্যাংকে প্রত্যাখ্যাত হয়। তাই আজ আদালতে মামলাটি দায়ের করেন তিনি।

এ মামলার বাদীর আইনজীবী এডভোকেট মোহাম্মদ সালেহ উদ্দীন বলেন, আদালত মামলাগুলো গ্রহণ করেছেন ও আসামিদের বিরুদ্ধে সমন জারি করেছেন।
তিনি আরো বলেন, মামলার বাদী ইভ্যালি থেকে ৭ লাখ ৩০ হাজার টাকার পণ্য অর্ডার করেছিলেন। কিন্তু নির্ধারিত সময়ে পণ্যগুলো বুঝে পাননি। পরে ইভ্যালি থেকে দুইটি চেক দেওয়া হয় তাকে। একটি ৫ লাখ টাকার ও একটি ২ লাখ ৩০ হাজার টাকার। সেগুলোও ব্যাংকে জমা দিয়ে টাকা তুলতে পারেননি। তাই দুইটি চেক প্রত্যাখ্যাত হওয়ায় আজ তিনি আদালতে মামলা করেছেন।

এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...