chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এরা করেন বাইক ছিনতাই-পরিচয় দেন ডিবি পুলিশ

ksrm

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ জাম্বুরি পার্কে বেড়াতে যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়ে দুই মোটরসাইকেল আরোহী। নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয় দিয়ে তাদেরকে মারধর করে ছিনিয়ে নেয় মোটরসাইকেল।

ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সন্ধ্যায়। তবে শেষ রক্ষা হয়নি। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বন্দর থানা এলাকা থেকে চোরাই দুটি মোটরসাইকেলসহ এ চক্রের চার সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

ডিবি পরিচয়ে ছিনতাইকারী চক্রের আটক হওয়া চারজন হলেন, মো. সেলিম (৩০), ইলিয়াছ (২৯), সাব্বির (২০ ও কাশেম (২০)। চারজনই বন্দর থানা আবাসিক এলাকার বাসিন্দা।

ডবলমুরিং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়া বলেন, গতকাল সোমবার সন্ধ্যার দিকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে মারধর করে তাদের মোটরসাইকেল ছিনতাই করেছেন এমন অভিযোগ করে ৯৯৯ এ ফোন করেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগীরা জানায় তারা পালিয়ে যাওয়া ছিনতাইকারীদের মোটরসাইকেলের নম্বর প্লেইটের ছবি তুলে রেখেছেন। ওই ছবির সূত্র ধরে নগরীর বন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রটির চারজন সদস্যকে গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে ছিনতাইকরা দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। গ্রেফতার চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয় বললেন ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...