chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বুকে ব্যথা নিয়ে আইসিইউতে ভর্তি ওবায়দুল কাদের

ksrm

চট্টলা ডেস্ক: বুকে ব্যথা ও ঠান্ডাজনিত সমস্যা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকালে তাকে এই হাসপাতালে নেওয়া হয়।

ওবায়দুল কাদেরের ব্যক্তিগত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম মোড়ল বলেন, স্যার এখন আইসিইউতে। কাউকে ভেতরে ঢুকতে দিচ্ছে না। ডাক্তাররাও ঢুকতে পারছে না। সেখানে ভেতরে থাকা ডাক্তাররা বাইরে আসলে স্যারের অবস্থা বলা যাবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, উনি ভালো আছেন, কোনো সমস্যা নাই। অক্সিজেন লেভেল, পালস রেট সবকিছুই স্বাভাবিক। এই জন্য কিছুটা সময় তিনি বিশ্রামে আছেন।

এদিকে মঙ্গলবার দুপুরে এক ফেসবুক পোস্টে আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া লিখেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাননীয় মন্ত্রী জনাব ওবায়দুল কাদের মৃদু শারীরিক অসুস্থতার কারণে ও নিয়মিত কিছু চেকআপের জন্য রাজধানী ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আজ সকালে ভর্তি হয়েছেন। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে জনাব ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করা হচ্ছে।

বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে হাসপাতালে গিয়ে অহেতুক ভিড় না করার জন্য অনুরোধ জানানো হচ্ছে। একইসঙ্গে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সকল প্রকার দর্শনার্থীদের হাসপাতালে না যাওয়ার জন্য কঠোর পরামর্শ প্রদান করেছেন।

গত বছরের ৩ মার্চ ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভারতের হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠীর পরামর্শে তাকে সিঙ্গাপুর নেওয়া হয়।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...