chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে অটোরিক্সাকে বাসের ধাক্কা, আহত ৪

ksrm

নিজস্ব প্রতিবেদক : বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের এক্যাইট্যা পুকুরপাড় এলাকায় বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিক্সার ৪ যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- কালিপুর ইউনিয়নের গুনাগরির মো. ইলিয়াছের ছেলে মো. মহিউদ্দীন (৩০), পশ্চিম গুনাগরির জলদাসপাড়ার সাগর জলদাসের ছেলে আশীষ দাস (২৭), একই এলাকার হরিরঞ্জন জলদাসের ছেলে শম্ভু জলদাস (৩২) ও রাজমোহন জলদাসের ছেলে বিশ্বনাথ জলদাস (৪০)।

স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন বলেন, সকালে একটি বাস অটোরিক্সাকে ধাক্কা দিলে ৪ জন আহত হন। তারা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

রামদাসহাট তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোহাম্মদ সোলাইমান জানান, সকালে বিয়ের অনুষ্ঠান সেরে অটোরিক্সাযোগে ঢোল বাদকের একটি দল চট্টগ্রাম থেকে বাঁশখালী ফিরছিল। অটোরিক্সাটি পুকুরিয়া ইউনিয়নের এক্যাইট্যা পুকুরপাড় এলাকায় পৌঁছলে একটি বাস সেটিকে ধাক্কা দেয়। এতে ৪ জন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এই দুর্ঘটনায় বাস ও চালক পালিয়ে গেছে।

গুনাগরি মা ও শিশু হাসপাতালের চিকিৎসক ডা. আরিফুল ইসলাম বলেন, সকালে আহত তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...