chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাফা’র নির্বাচনে সম্মিলিত ফোরামের ইশতেহার ঘোষণা

ksrm

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ ফ্রেইট ফরওয়ার্ডিং এসোসিয়েশন’র (বাফা) দ্বিবার্ষিক নির্বাচনে (২০২১-২৩) সম্মিলিত ফোরামের ইশতেহার ঘোষণা করা হয়েছে।

আগামী ১৯ ডিসেম্বরের নির্বাচনকে সামনে রেখে আজ সোমবার সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের এক অভিজাত রেস্তোরাঁয় এই ইশতেহার ঘোষণা করেন সম্মিলিত ফোরামের নেতারা।

ফোরাম নেতা আমিরুল ইসলাম চৌধুরী মিজান বলেন, বাংলাদেশের অর্থনীতির অদৃশ্য মেরুদণ্ড ‘ফ্রেইট ফরওয়ার্ডার্স’কে একটি শীর্ষস্থানীয় পরিষেবা খাতের শিল্প হিসাবে শিল্প মন্ত্রণালয়কে রাজি করাতে নেতৃত্ব দিবে সম্মিলিত ফোরাম।

এছাড়া ফ্রেইট ফরোয়ার্ডার্সদের জন্য কল্যাণ তহবিল গঠনসহ ৩৪টি সুবিধা নিশ্চিত করার হবে।

সম্মিলিত ফোরামের প্যানেলে ঢাকা থেকে নির্বাচন করছেন বাফার বর্তমান সভাপতি কবির আহমেদ, নাছির আহমেদ খান, মো. খোরশেদ আলম, নুরুল আলম, জাহিদ হোসাইন, মো. কামরুজ্জামান ইবনে আমিন, জান্নাতুল ফেরদৌস আকবর, মাজাহার হোসাইন, এ.কে.এম ফজলুল হক, কাজী মো.মাহফুজুর রহমান, সুমন হাওলাদার।

আর ফোরামে চট্টগ্রাম থেকে নির্বাচন করছেন আমিরুল ইসলাম চৌধুরী মিজান, খায়রুল আলম (সুজন), আকতার কামাল চৌধুরী, মো.আলমগীর হোসাইন, এস এম মাহবুবুর রহমান, দোলন বড়ুয়া, মোহাম্মদ জহির আহমেদ, মোহাম্মদ শাহ আলম।

প্রসঙ্গত : এবারের বাফা নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এরমধ্যে একটি সম্মিলিত ফোরাম ও অন্যটি সম্মিলিত পরিষদ।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...