chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভুটানকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশ

ksrm

ক্রীড়া ডেস্ক: ভুরিভুরি গোলের সুযোগ পেয়ে একটিও কাজে লাগাতে না পারায় নেপালের বিপক্ষে জয়বঞ্চিত হয়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দল। শুরুর ম্যাচ ড্র করে মনভার করে ঘরে ফেরা সেই মেয়েরা দারুণভাবে জ্বলে উঠলো দ্বিতীয় ম্যাচে।

তহুরা-মারিয়াদের গোলের নেশার সামনে খড়কুটোর মতো উড়ে গেল ভুটান। অর্ধডজন (৬-০) গোলের জয় নিয়ে টেবিলের শীর্ষে উঠলো গোলাম রব্বানী ছোটনের দল।

সোমবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলা শুরুর দুই মিনিটের মধ্যেই গোলোৎসব করে বাংলাদেশের মেয়েরা। ভুটানের গোলপোস্টের সামনে সামান্য জটলার সুবিধা পুরোপুরি আদায় করে নেয় বাংলাদেশ। ফরোয়ার্ড তহুরা খাতুনের পায়ে চুমো দিয়ে বল আশ্রয় নেয় জালে।

ব্যবধান দ্বিগুণ করতে বাংলাদেশকে অপেক্ষা করতে হয়েছে ৪১ মিনিট পর্যন্ত। শাহেদা আক্তার রিপার পর তহুরা নিজের দ্বিতীয় গোল করেন প্রথমার্ধের বাড়িয়ে দেয়া সময়ে। ৩-০ ব্যবধানে এগিয়ে দ্বিতীয়ার্ধের খেলা শুরু করে আরো ৩ গোল দিয়ে জয়টাকে সহজ করে নেয় স্বাগতিক মেয়েরা।

৪৭ মিনিটে রিপা নিজেদের দ্বিতীয় ও দলের চতুর্থ গোল করেন। ৬৮ মিনিটে ঋতুপর্না চামকা গোল করলে ব্যবধান ৫-০ হয়। এরপর ইনজুরি সময়ে অধিনায়ক মারিয়া মান্ডা গোল করলে ৬-০ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগিতক দল।

বাংলাদেশ তৃতীয় ম্যাচ খেলবে ১৭ ডিসেম্বর ভারতের বিপক্ষে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...