chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জামিন পেলেন মিথিলা ও শবনম

ksrm

চট্টলা ডেস্ক: অর্থ আত্মসাতের অভিযোগে অভিযুক্ত অভিনয় শিল্পী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া আট সপ্তাহের আগাম জামিন পেয়েছেন। ইভ্যালির এক গ্রাহকের দায়ের করা মামলায় সোমবার তাদের এ জামিন মঞ্জুর করেন হাইকোর্ট।

এ বিষয়টি গণমাধ্যকে নিশ্চিত করেছেন তাদের আইনজীবী জেসমিন সুলতানা।

জেসমিন সুলতানা বলেন, ‘বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ আট সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেছেন।’ আজ বেলা সোয়া তিনটার দিকে আদালতে শুনানি হয়। এ সময় মিথিলা ও ফারিয়া আদালতে উপস্থিত ছিলেন। জামিনে থাকাকালীন পুলিশ যাতে এ দুই অভিনয়শিল্পীকে কোনো প্রকার হয়রানি না করে সে ব্যাপারেও নির্দেশ দিয়েছেন আদালত।
মিথিলার পক্ষে আইনজীবী ইমতিয়াজ ফারুক ও নিয়াজ মোর্শেদ, অন্যদিকে শবনম ফারিয়ার পক্ষে শুনানিতে ছিলেন, আইনজীবী জেড আই খান পান্না ও জেসমিন সুলতানা।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর ইভ্যালির অর্থ আত্মসাতের অভিযোগে তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক ধানমন্ডি থানায় মামলা করেন। মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ মোট নয়জনকে আসামি করা হয়েছে।

এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...