chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বসের ওপর রাগ: আগুন দিলেন তেলের ডিপোতে

ক্ষতি ১০ কোটি

ksrm

আন্তর্জাতিক ডেস্ক: বসের ওপর রাগ করে এক নারী একটি তেলের ডিপোতে আগুন ধরিয়ে দেন। ক্রমাগত বসের অভিযোগ শুনতে শুনতে বিরক্ত হয়ে গিয়েছিলেন ওই নারী। এক সময় ক্ষীপ্ত হয়েই তিনি এমন কাজ করে বসেন বলে ডেইলি মেইলের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

এই ঘটনা ঘটেছে থাইল্যান্ডে। তেলের ডিপোতে আগুন ধরিয়ে দেওয়া ওই নারীর নাম আন শ্রিয়া। তার বয়স ৩৮ বছর। দেশটির নাখোন পাথোম প্রদেশের একটি তেলের ডিপোতে কাজ করতেন তিনি।

প্রতিনিয়ত বসের বকাঝকা তার ভালো লাগতো না। ঘটনার দিনও এমন কিছুই হয়েছিল। ক্ষীপ্ত শ্রিয়া তাই সাত পাঁচ না ভেবেই এমন কাণ্ড করে বসেন।

সিসিটিভির একটি ফুটেজে দেখা গেছে, এক কাগজের টুকরা হাতে ধরে তেলের গুদামের দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। তার কিছুক্ষণ পরই হাঁটতে হাঁটতে তাকে ফিরে আসতে দেখা যায়। এর কয়েক মিনিট পরেই প্রচণ্ড বিস্ফোরণের শব্দ শোনা যায়। একটি পেট্রলের কন্টেইনারে আগুন ধরিয়ে দেন তিনি। তা থেকেই প্রাপাকর্ন অয়েল ওয়ারহাউজে আগুন ছড়িয়ে পড়ে।

অগ্নিসংযোগের বিষয়টি তিনি স্বীকার করেছেন।তিনি জানিয়েছেন যে, তার সুপারভাইজার পিপাত উংপ্রাপাকর্ন (৬৫) যে পরিমাণ চাপ দিচ্ছিলেন সেটা তিনি সহ্য করতে পারছিলেন না।

একটি ভিডিও ফুটেজে দেখা গেছে, একতলাবিশিষ্ট ওই তেলের ডিপোতে আগুনের শিখা জ্বলছে। সেখানে তেলের ট্যাঙ্কে হাজার হাজার লিটার তেল মজুদ করে রাখা হয়েছিল।

এই ঘটনায় কোম্পানির ১০ কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকাণ্ডে বেশ কিছু আবাসনেরও ক্ষতি হয়েছে। দমকল বাহিনীর ৪০টিরও বেশি ইঞ্জিন টানা চার ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...