chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মুরাদের বিরুদ্ধে চট্টগ্রামেও মামলার আবেদন

ksrm

নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ, অশ্লীল ভাষায় নারী বিদ্বেষমূলক বক্তব্যের জেরে সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুইজনের বিরুদ্ধে চট্টগ্রাম আদালতে মামলার আবেদন করা হয়েছে।

মামলার আবেদন করা আরেকজন আসামি হলেন মহিউদ্দিন হেলাল নাহিদ ( নাহিদ রেইন্স)। রবিবার (১২ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনের অধীনে মামলাটি দায়ের করেন। এর আগে রাজশাহীতেও তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ বেলা ১২টার দিকে রাজশাহীর সাইবার ট্রাইব্যুনালে এই মামলা করা হয়।

চট্টগ্রাম বিভাগীয় সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে বাদী হয়ে মামলাটি করেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এএসএম বদরুল আনোয়ার । পিটিশন মামলার নং ৩০৯/২১ (চট্টগ্রাম), এই সময় বিপুলসংখ্যক আইনজীবী শুনানিতে উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম বারের সাবেক সভাপতি বদরুল আনোয়ার বলেন, অশ্লীল ও কুরুচিপূর্ণ কটুক্তির অভিযোগে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি ও বিতর্কিত ইউটিউবার মো. মহিউদ্দিন হেলাল নাহিদ প্রকাশ নাহিদ হেলাল বিরুদ্ধে মামলা করা হয়েছে।

ট্রাইব্যুনালের বিচারক অতিরিক্ত জেলা জজ এস. কে. এম. তোফায়েল হাসান মামলাটি আদেশ এর জন্য রেখেছেন।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...