chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাতের আঁধারে বাড়ি ভাঙচুর-অভিযোগ মিরসরাই থানায়

ksrm

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের মিরসরাইতে পূর্ব শুত্রুতার জের ধরে বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ করা হয়েছে থানায়।

অভিযোগে বলা হয়, শুক্রবার (১০ ডিসেম্বর) রাত ৩টার দিকে উপজেলার ৯ নং মিরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের কাজী নুর নবীর বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।

আজ শনিবার (১১ ডিসেম্বর) সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ব্যাপারে কাজী নুর নবীর স্ত্রী বাদি হয়ে মোঃ সেলিম, শাহ আলম, নুর হোসেন, করিম, আরিফের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে মিরসরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

কাজী নুর নবী জানান, শুক্রুবার রাত আনুমানিক ৩ টার দিকে আমার ঘরের বাইরে হামলা করে সন্ত্রাসীরা। এসময় তারা জানালার কাঁচ ভাংচুর করে। আমাদের ঘর থেকে বেরিয়ে যেতে হুমকি দেয়। আমরা প্রাণভয়ে ঘরের ভেতর থেকে বের হইনি।

দ্রুত ৯৯৯ নম্বরে ফোন করলে মিরসরাই থানা থেকে ফোন করে ঘর থেকে বের না হওয়ার জন্য বলেন। পরদিন সকালে পুলিশ আমার বাড়িতে এসে সবকিছু দেখে গেছেন।

তিনি আরো বলেন, গত ২৫ অক্টোবর সেলিম, শাহ আলম, নুর হোসেন এর নেতৃত্বে আমার উপর হামলা করা হয়। ওই ঘটনায় ২৮ অক্টোবর আমি বাদি হয়ে মিরসরাই থানায় একটি মামলা (যার নং ১৩৬৪) দায়ের করেছি।

মামলা দায়েরের জেরে তারা আমার বাড়িতে হামলা করেছে। আমি বর্তমানে পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছি। পুলিশ প্রশাসনের কাছে সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তারের জোর দাবী জানাচ্ছি।

এ বিষয়ে মিরসরাই থানার উপ-পরিদর্শক আবুল হাসেম বলেন, গড়িয়াইশ এলাকায় একটি বসতঘরে হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই বিষয়ে লিখিত একটি অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর
Loading...