chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুলিশ কর্মকর্তা স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিলেন স্ত্রী

বিভাগীয় ডেস্ক : রাজশাহীতে পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) পুরুষাঙ্গ কেটে ফেলেছেন তার স্ত্রী। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেল চারটার দিকে মহানগরীর সাগরপাড়া এলাকায় ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে এ পুলিশ কর্মকর্তার বিশেষ অঙ্গ কেটে ফেলা হয়।

এ ঘটনায় পুলিশ কর্মকর্তার স্ত্রী প্রেয়সী দেওয়ানকে আটক করেছে পুলিশ। আটকের পর এ ঘটনার সত্যতা স্বীকার করে প্রেয়সি। জিজ্ঞাসাবাদে সে দাবি করে পুলিশ সদস্য স্বামীর একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক থাকায় তিনি এ ঘটনা ঘটিয়েছেন।

তবে পুলিশের একটি সূত্র জানিয়েছে, পুলিশ ফাঁড়ির পাশেই স্ত্রীকে নিয়ে থাকতেন ওই পুলিশ কর্মকর্তা। সেখানেই পারিবারিক কলহের কারণে এমন অঘটন ঘটান তার স্ত্রী।

ওই পুলিশ কর্মকর্তার নাম ইফতেখার আল-আমিন। তিনি রাজশাহী মেট্রোপলিটনের (আরএমপি) মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত আছেন।

সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে এসআই ইফতেখার বাসায় ঘুমিয়ে ছিলেন। পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী ধারালো অস্ত্র দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে ভর্তি করে নেন। পরে শারীরিক অবস্থা আরো অবনতি হলে নেওয়া হয় অপারেশন থিয়েটারে।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, রোগীর অবস্থা ভালো নয়। তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, বিকেলে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে এই ঘটনা ঘটে। তার স্ত্রী এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। স্ত্রীকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর