chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বৃষ্টিতে তৃতীয় দিনের খেলাও অনিশ্চিত

ক্রীড়া ডেস্ক: মিরপুর শের-ই-বাংলায় টেস্ট নয় খেলা হচ্ছে ঘূর্ণিঝড় জোয়াদের। এই ঘূর্ণিঝড়ের প্রভাবে টানা বৃষ্টি ঢাকাতে। বৃষ্টির কারণে বাংলাদেশ পাকিস্তানের দ্বিতীয় দিনের খেলা হয়েছে মাত্র ৩৮টি বল। আর তৃতীয় দিনে এসে তো মাঠেই গড়াতে পারেনি ম্যাচ।

খেলা সময়মতো শুরু হচ্ছে না জেনেই মাঠেই আসেনি দুই দল। প্রকৃতির বিরূপ অবস্থা দেখে সবাইকে হোটেলেই থাকার পরামর্শ দিয়েছেন ম্যাচ রেফারি নিয়ামুর রশিদ।

দুপুর ১২টা নির্ধারিত সময় অনুযায়ী এখন হওয়ার কথা লাঞ্চ বিরতি।কিন্তু বৃষ্টি বিরতিরই তো শেষ নেই। আকাশের কান্না থামাথামির কোনো লক্ষণই নেই। দুই দল এখনও মাঠেই আসেনি।কাজেই আনুষ্ঠানিক লাঞ্চ বিরতির প্রয়োজনই পড়ছে না।

মিরপুরে প্রথম দিনে খেলা হয়েছিল ৫৭ ওভার, দ্বিতীয় দিনে ৬.২ ওভার। আবহাওয়ার পূর্বাভাস বলছেন, সোমবার সারাদিনই বৃষ্টি হতে পারে। সকাল থেকে দেখা মিলল সেটারই। তাই তো সকাল ১০.৩০ – খেলা শুরুর নির্ধারিত সময় খেলা শুরু হবে না জেনেই দুই দল হোটেল থেকে বের হয়নি।

আগের দিন বৃষ্টি হয়েছে থেমে থেমে। রাতেও ছিল সেই ধারা। সোমবার সকাল থেকে আকাশের কান্না চলেছে অঝোর ধারায়। মাঠ ও উইকেট ঢেকে রাখা হয়েছে যথারীতি। মাঠের নানা জায়গায় জমেছে পানি।

তাই তো শঙ্কা জেগেছে মিরপুর টেস্টের তৃতীয় দিনের খেলা মাঠে গড়ানো নিয়ে। মধ্যাহ্ন বিরতি পর্যন্ত খেলা গড়ায়নি আর অনিশ্চিত এরপরেও খেলা গড়ানো নিয়ে কেননা বৃষ্টি থামার নেই কোনো লক্ষণ।

সংক্ষিপ্ত স্কোরকার্ড:

১ম ইনিংস (১ম দিন)

পাকিস্তান: ১৮৮/২; (আবিদ ৩৯, শফিক ২৫, আজহার ৫২, বাবর ৭১); (এবাদত ১২-১-৪৮-০, খালেদ ৭.২-১-২৬-০, তাইজুল ১৭-৫-৪৯-২, সাকিব ১৫-৬-৩৩-০, মেহেদী মিরাজ ১২-২-৩১-০)।

এই বিভাগের আরও খবর