chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কিয়ারা আদভানির পিংক লেহেঙ্গার দাম ৩ লাখ রুপি

বিনোদন ডেস্ক: বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। অভিনয়ের বাইরে নিজের সৌন্দের্য আর স্টাইল দিয়ে বরাবরই আলোচনায় থাকেন তিনি।

কিয়ারা এবার নজর কাড়লেন নিজের নতুর পোশাক দিয়ে। যে পোশাকের দামও আকাশচুম্বী। সম্প্রতি কিয়ারা নতুন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন। সেখানে তিনি পরেছিলেন ডিজাইনার অর্পিতা মেহতার একটি লেহেঙ্গা। হালকা গোলাপি রঙের ভারি কাজ করা লেহেঙ্গাটির দাম সোয়া ৩ লাখ রুপি।

গোলাপি এই লেহেঙ্গার সঙ্গে ছিল মানারসই ওড়না। সেই ছবি এখন সামাজিক মাধ্যমে ভাইরাল। যেখানে ফ্যাশনেবল এই লুকে যেন বেশিই সুন্দর দেখাচ্ছিল কিয়ারাকে।

পোশাকের সঙ্গে মানানই ব্রেসলেট ও আনমোলের চোকার সেটে দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছিলেন এ অভিনেত্রী। তাতে রয়েছে সূক্ষ্ম আকারে মুক্তো, পান্না ও হিরের দুর্দান্ত কাটিং।

মেকআপ হল সাজের একটি অবিচ্ছেদ্য অংশ। কিয়ারার গোলাপি লিপশেডের পাশাপাশি পিংক ব্লাশড ও হাইলাইটেড চিকস, গাঢ় কালো চোখের গ্ল্যামারাস লুকও ছিল একদম পারফেক্ট।

সম্প্রতি কিয়ারা আরও একবার আলোচনায় এসেছিলেন একটি আকাশি রঙের হাতব্যাগের কারণে। যা রীতিমতো হইচই ফেলে দিয়েছিল। ব্যাগটি অসাধারণ না হলেও দেখতে ছিল আকর্ষণীয়। লেদারের সঙ্গে কাঠের হাতলের ব্যাগটির মূল্যও ছিল তিন লাখ রুপি।

এ বছরের অন্যতম সফল ‘শেরশাহ’ সিনেমায় অভিনয়ের জন্য আলোচনায় ছিলেন কিয়ারা। কিছুদিন আগে বিশ্বের চাহিদাসম্পন্ন তারকাদের তালিকায় নাম আসে তার। শাহরুখ খান, আল্লু অর্জুন, সালমান খান, টম হিডলস্টোন, সাং হু-দের পাশে যুক্ত হয় কিয়ারার নাম।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর