chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘কাঁচা বাদাম’ গানে নাচলেন চিত্রনায়িকা পলি, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক: বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের গাওয়া কাঁচা বাদাম গানটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গানটি ইউটিউব ও ফেসবুক থেকে শুরু করে ভিডিও শেয়ারিং প্রত্যেকটি প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে। এই ট্রেন্ডে অনেক তারকাকেও দেখা যাচ্ছে।

এবার ভাইরাল এই গানে নাচলেন নব্বই দশকের শেষের দিকের আলোচিত চিত্রনায়িকা পলি। গতকাল তিনি ‘কাঁচা বাদাম’ গানে সঙ্গে নেচে তা ভিডিও করে সামাজিকমাধ্যমে আপ করেছেন। তার ধারণকৃত ভিডিওটি ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। পলি অনেকদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন।

জানা গেছে, স্বামী-সন্তান নিয়ে রাজধানীর গুলশানে বাস করছেন পলি। তাকে শোবিজে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় তার সরব উপস্থিতি রয়েছে। লাইকিতে নিত্যনতুন ভিডিও প্রকাশ করছেন। লাইকিতে তার ফলোয়ারের সংখ্যা চোখে পড়ার মতো। কাঁচা বাদাম গানে নেচে ভক্তদের অসংখ্য লাইক-কমেন্টে ভাসছেন এই নায়িকা।

মোহাম্মদ হোসেন পরিচালিত ‘ফায়ার’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন পলি। তারপর অনেক সিনেমায় কাজ করেছেন। চার বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে ১১৩টি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। ২০১২ সালে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক নম্বর আসামি’।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর