chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রেললাইনে মিলল অজ্ঞাত যুবকের লাশ

ksrm

নিজস্ব প্রতিবেদক : মিরসরাইয়ে রেললাইন থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।

শুক্রবার ভোরে মিরসরাইয়ের ঠাকুরদিঘী এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই জহিরুল ইসলাম।

এর আগে বৃহস্পতিবার রাত নয়টায় বারইয়ারহাটস্থ চিনকি আস্তানা রেলওয়ে স্টেশনের ৭ কিলোমিটার দক্ষিণে অজ্ঞাত একজন পুরুষের লাশ পড়ে থাকতে দেখে ৯৯৯-এ খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

স্থানীয়রা নিহত যুবকের পরিচয় জানাতে পারেননি। ধারণা করা হচ্ছে, রাত দশটায় চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেনে তিনি কাটা পড়েছেন। পাশ্ববর্তী একটি ব্রিক ফিল্ডের শ্রমিক হতে পারেন নিহত যুবক।
সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই জহিরুল ইসলাম জানান, রাত দশটায় চট্টগ্রাম রেলওয়ে স্টেশন থেকে রেললাইনের মধ্যে একটি লাশ পড়ে আছে বলে খবর পাই।

তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে লাশ রেললাইনের উপর থেকে সরিয়ে নিই। কিন্তু বারবার রেলওয়ে কন্ট্রোল বিভাগে ফোন করলেও তারা সাড়া দেয়নি। ফলে সারা রাত লাশ নিয়ে সেখানেই থাকতে হয়েছে। সকালে রেলওয়ে কন্ট্রোল লাশের পরিবহনের ব্যবস্থা করলে লাশ চমেকের মর্গে পাঠানো হয়েছে।
নাম-পরিচয় পাওয়া যায়নি বলে পিবিআইকে বিষয়টি জানানো হয়েছে। লাশের ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে পরিচয় জানার চেষ্টা করা হবে। যদি লাশের পরিচয় পাওয়া না যায় তাহলে আঞ্জুমানে মফিদুল ইসলামে লাশ হস্তান্তর করা হবে।
এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...