chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিখোঁজের এক সপ্তাহ পর কিশোরের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : পটিয়ায় নিখোঁজের এক সপ্তাহ পর টয়লেটের রিং এর ভেতর থেকে আকিব হাসান (১৭) নামের এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার হাঈদগাঁও ইউনিয়নের আদর্শগ্রামের আশ্রয়ন প্রকল্প এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত আকিব পটিয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের মধ্যম গোবিন্দরখীল এলাকার কামাল কোম্পানী বাড়ির মোহাম্মদ আলীর পুত্র। সে বাজারে তার বাবার মুদির দোকানে কাজ করত।

নিহতের পিতা মোহম্মদ আলী বলেন, গত ২৬ নভেম্বর শুক্রবার রাত ১০ টার দিকে আকিবের বন্ধু আমিনুল হক তাকে তার মোবাইলে কল দিয়ে ডেকে নিয়ে যায়। এরপর থেকে আকিবের আর খোঁজ মেলেনি। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়। আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমার নিরীহ ছেলেকে কে বা কারা হত্যা করেছে তা পুলিশ তদন্ত করে বের করুক। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় লোকজন দুর্গন্ধ পেয়ে টয়লেটের রিংয়ের ভেতর গলিত লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের গলিত লাশ উদ্ধার করে। লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পটিয়া থানার উপ পুলিশ পরিদর্শক (এস আই) সঞ্জয় কুমার ঘোষ জানান,  খবর পেেয় আমরা লাশ উদ্ধার করি। লাশে পচন ধরছে। বাথরুমের রিংয়ের ভেতর মোচড়ানো অবস্থায় লাশটি পাওয়া যায়। কোনো চক্র তাকে হত্যা করে থাকতে পারে। তার পরিবারের অভিযোগ আমরা খতিয়ে দেখছি। সবাইকে জিজ্ঞাসাবাদ করছি।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর