chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ক্যাটরিনার সঙ্গে বিয়ে নিয়ে খুশি নন ভিকির পরিবারের একাংশ! 

ksrm

বিনোদন ডেস্ক: বলিউড তারকা ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশলের বিয়ের খবরে সয়লাব ভারতীয় গণমাধ্যমগুলো। কিন্তু এখনও বিয়ে নিয়ে টু শব্দটি করেননি ‘ভিক্যাট’।  এখনও পর্যন্ত সংবাদমাধ্যমের কাছে যা খবর, তাতে জানা গেছে আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বিয়ের পর্ব সারবেন এই দুজন।

প্রি-ওয়েডিং অনুষ্ঠান শুরু হয়ে যাবে ৮ তারিখেই। সেখানে শেষ পর্যায়ের প্রস্তুতি তুঙ্গে। কিন্তু শোনা যাচ্ছে এই বিয়ে নাকি এক্কেবারেই খুশি নয় ভিকি কৌশলের পরিবারের বেশ কিছু সদস্য। পরিবারের বয়স্ক সদস্যদের মন জিততে মরিয়া ভিকি।

জানা গেছে, বিয়ের পরেই নতুন সংসার পাতবেন ক্যাটরিনা-ভিকি। আলাদা থাকবেন পরিবারের থেকে, এই বিষয় নিয়েই আপত্তি সেই প্রবীণ সদস্যের।

সূত্রের খবর, জুহুতে একটি বহুতলের আবাসনের নতুন অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ভিকি কৌশল। জুহুর রাজমহল আবাসনের আট তলায় হবে ভিক্যাটের ভালোবাসার নীড়। মনের মতো করে সেই অ্যাপার্টমেন্ট সাজিয়েছেন ক্যাটরিনা। জুলাই মাসেই এই অ্যাপার্টমেন্ট পাঁচ বছরের জন্য ভাড়া নেন ভিকি। ডিপোসিট মানি হিসাবে ১.৭৫ কোটি টাকা জমাও দিয়েছেন অভিনেতা।

এই বিসালবহুল অ্যাপার্টমেন্টের জন্য প্রথম তিন বছর প্রতি মাসে ৮ লাখ টাকা ভাড়া দিতে হবে, পরের ১২ মাস তা বেড়ে দাঁড়াবে ৮ লক্ষ ৪০ হাজারে এবং শেষ এক বছর মাস প্রতি ৮ লাখ ৮২ হাজার টাকা ভাড়া গুণতে হবে, জানিয়েছেন সংশ্লিষ্ট আবাসনের রিয়েল এস্টেট এজেন্ট।

জানা গিয়েছে, এই রাজকীয় বিয়েতে শামিল হবেন ক্যাটরিনার প্রাক্তন সালমান খান। থাকবেন করণ জোহর, আলিয়া ভাট, কোরিওগ্রাফার বস্কো মার্টিসরা। ক্যাটরিনাকে ছেড়ে আলিয়ার সঙ্গে প্রেম করছেন রণবীর, তবে তাতে নষ্ট হয়নি ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্ব! নতুন জীবন শুরুর আগে অতীতকে পিছনেই ফেলতে রাখতে চান ক্যাট। তবে ফ্যানেরা আপতত অপেক্ষায় ভিকি-ক্যাটরিনার তরফে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণার।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...