chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এবার উন্মুক্ত নালায় পড়ে পা ভাঙলো কলেজছাত্রের

ksrm

নিজস্ব প্রতিবেদক : এবার রাতের অন্ধকারে উম্মুক্ত নালায় পড়ে পা ভাঙ্গলো ইয়াসির আরাফাত (২১) নামের এক কলেজ ছাত্র। আহত ইয়াসিরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত আনুমানিক ১০ টার দিকে নগরীর কাজীর দেউড়ি এলাকায় ‘হল ২৪ কমিউনিটি’ সেন্টারের বিপরীত পাশে এ ঘটনা ঘটে।ইয়াসিরের বাড়ি নগরীর হালিশহরের চুনা ফ্যাক্টরি এলাকায়। তিনি চট্টগ্রাম কমার্স কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

আহত ইয়াসিরের বন্ধু নাজমুল নিরব বলেন, আমরা চার বন্ধু কাজির দেউড়ি মোড় থেকে সিআরবির দিকে যাচ্ছিলাম।স্টেডিয়ামসংলগ্ন ফুটপাতে হল-২৪ এর বিপরীতে ফুটপাতের একটি স্ল্যাব উন্মুক্ত ছিল, যা আমরা খেয়াল করিনি। দূর থেকে দেখাও যাচ্ছিল না। ফুটপাত ধরে হাঁটার সময় অসাবধানতাবশত আরাফাত ওই উন্মুক্ত স্থানে পড়ে যায়। এতে তার পায়ে জখম হয়। পরে আশপাশ থেকে গাছের গুঁড়ি সংগ্রহ করে ওই খোলা জায়গায় আমরা সংকেত হিসেবে দিয়ে দেই।

তিনি আরও জানান, এক্স-রে করে জানা গেছে, তার বাম পায়ের হাড় ও দুটি আঙুলের হাড় ভেঙে গেছে। সেরে উঠতে কিছুদিন সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসক।

এর আগে ২৭ সেপ্টেম্বর রাতে নগরীর আগ্রাবাদের মাজার গেট এলাকায় অসাবধানতাবশত নালায় পড়ে নিখোঁজ হন শেহেরিন মাহমুদ সাদিয়া। এর পাঁচ ঘণ্টা পর ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

একইভাবে ২৫ আগস্ট নগরীর মুরাদপুর এলাকায় নালায় পড়ে নিখোঁজ হন সবজি বিক্রেতা ব্যবসায়ী সালেহ আহমেদ। তিন মাসের বেশি সময় পেরিয়ে গেলেও তার মরদেহ উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস।

এরও আগে ৩০ জুন নগরীর ২ নম্বর গেট এলাকায় একটি সিএনজি অটোরিকশা চশমা খালে পড়ে এক নারীসহ ২ জন নিহত হন।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...