chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রীর প্রতিহিংসার শিকার খালেদা জিয়া

চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে ড. মোশাররফ

ksrm

নিজস্ব প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়ার বিদেশের গিয়ে চিকিৎসায় আইনের কোন বাধা নেই, একমাত্র বাধা প্রধানমন্ত্রী। সরকার চাইলে বেগম জিয়ার সাজা স্থগিত করে তাঁকে বিদেশে চিকিৎসার অনুমতি দিতে পারেন। কিন্তু প্রধানমন্ত্রীর প্রতিহিংসার শিকার হয়ে বেগম জিয়া আজ সঠিক চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে।

নগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজার কে.বি কনভেনশন সেন্টার সংলগ্ন মাঠে মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে চট্টগ্রাম বিভাগীয় বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মোশাররফ আরও বলেন, বেগম জিয়ার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় যত দ্রুত সম্ভব বিদেশে নিতে হবে তাকে। আইনের কথা বলে কোনো লাভ নেই। আইনজীবীরা বলেছেন, কোনো বাধা নেই। এখানে বাধা হয়ে দাঁড়িয়েছে সরকার। আমাদের নেত্রীকে বিদেশে নিয়ে চিকিৎসার ব্যাপারে যেসব বাধা আছে, সেসব বাধা দূর করে অনুমতি দেওয়ার জন্য আমরা সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি।

নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবুল হাশেম বক্করের সঞ্চালনায় বক্তব্য রাখেন সমাবেশে বক্তব্য রাখেন জাফরুল ইসলাম চৌধুরী, আবু সুফিয়ান, হুম্মাম কাদের চৌধুরী, সাবেক এমপি শাহাজাহান চৌধুরী, আবদুল ওয়াদুদ ভূঁইয়া, হারুন অর রশিদ, জালাল উদ্দীন মজুমদার প্রমুখ।

এসএএস/এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...