chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভোলায় নদীতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

ডেস্ক নিউজ: ভোলা সদর উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় সন্ত্রাসীদের গুলিতে মো. খোরশেদ আলম টিটু (৩২) নামের এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার ধনিয়া নাছির মাঝি ঘাট সংলগ্ন মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলারে এ হামলার ঘটনা ঘটে।

জানাগেছে, নিহত টিটু সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড পশ্চিম কাইনানগর গ্রামের মালেগো বাড়ীর মুক্তিযোদ্ধা তছির আহম্মেদর ছেলে। নিহত টিটু চেয়ারম্যান পক্ষের সমর্থক এবং সাবেক ছাত্রলীগকর্মী এবং বর্তমান সদর উপজেলা প্রজন্মলীগ কর্মী বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, মাঝ নদীতে গুলিবিদ্ধ টিটুকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা নির্বাচন পরবর্তীতে এই প্রথম তাদের কর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাতে যান। কার্যক্রম সম্পন্ন করে সন্ধ্যায় ফেরার পথে মদনপুর থেকে ভোলা সদরের দিকে ট্রলারে করে যাওয়ার সময় মাঝ নদীতে তাদের ওপর এলোপাথাড়ি গুলি চালায় দুর্বৃত্তরা।

এ সময় ট্রলারের থাকা মো. টিটু (৩২) নামের একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওই ট্রলারে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান এ কে এম নাছির উদ্দিন নান্নু এবং মো. হেলাল, আবদুল খালেক, মো. ইউসুফসহ ওই ইউপির আট সদস্য নেতাকর্মীরা ছিলেন।

ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এ কে এম নাছির উদ্দিন নান্নু জানান, আজ দুপুরে তিনি ভোটার ও কর্মীদের সথে দেখা করতে ইউপি সদস্যদের নিয়ে মদনপুরে যান। সেখানে আসরের নামাজ পড়ে একটি যাত্রীবাহী ট্রলারে চড়ে ভোলা সদরের দিকে যাচ্ছিলেন। এ সময় মাঝ নদীতে দুর্বৃত্তদের একটি দল স্পিডবোট নিয়ে এসে ট্রলারের দিকে এলোপাথাড়ি গুলি চালায়। এ সময় আমাদের এক কর্মী গুলিবিদ্ধ হন। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

নচ/চখ

এই বিভাগের আরও খবর