chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খালেদা জিয়া প্রধানমন্ত্রীর ব্যক্তিগত প্রতিহিংসার শিকার

নিজস্ব প্রতিবেদক:আকাশচুম্বী জনপ্রিয়তার কারণে খালেদা জিয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত প্রতিহিংসার শিকার হচ্ছেন বলে অভিযোগ করেছেন মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেল ৪ টায় নগরের নাসিমন ভবনের দলীয় কার্যালয়ের মাঠে খালেদা জিয়ার ‍মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ শাহাদাত এসব কথা বলেন। মহানগর ছাত্রদল এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

শাহাদাত বলেন, বাংলাদেশের ইতিহাসে একমাত্র অরাজিত নেত্রী থালেদা জিয়া। শেখ হাসিনাও নির্বাচনে হেরেছেন কিন্তু খালেদা জিয়ার হারেন নি। জনগণের ভালোবাসা আর অকুণ্ঠ সমর্থনে তিনি সবার জনপ্রিয় নেত্রী। এই জনপ্রিয়তার কারণে তিনি ব্যক্তিগত আক্রোশের শিকার হচ্ছেন।

চট্টগ্রাম মহানগর যুবদলের জ্যেষ্ঠ যুগ্মসাধারণ মোশাররফ হোসেনের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। এছাড়া েনগর যুবদলের সিনিয়র সহসভাপতি ইকবাল হোসেন, সহ সভাপতি নুর আহম্মদ গুড্ডু, এস এম শাহ আলম রব, এম এ রাজ্জাক, ফজলুল হক সুমন, মো. ইলিয়াছ, আবদুল করিম, আবদুল গফুর বাবুল, মিয়া মো: হারুন, নাসির উদ্দিন চৌধুরী নাছিম, হাসান মুরাদ, জসিমুল ইসলাম কিশোর, মুজিবুর রহমান মুজিব, জাহিদুল হাসান বাবু, অরূপ বড়ুয়া, মোহাম্মদ আলী সাকিসহ প্রমুখ বক্তব্য রাখেন।

আরকে/ নচ

এই বিভাগের আরও খবর