chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লাশ হয়ে শ্বশুরবাড়ি ফিরলেন অনিতা

নিজস্ব প্রতিবেদক : বিয়ে হয়েছে দুই মাস আগে। সকালে স্বামীর সঙ্গে বের হন মোটরসাইকেল চড়ে।  সরকারি কমার্স কলেজে ক্লাস শেষে শ্বশরবাড়িতে ফেরার কথা ছিল তার।

কিন্তু নগরীর ডবলমুরিং থানার ডিটি রোডে আসার পর ভাঙা রাস্তায় পড়ে যান সাদিয়া আফরোজ অনিতা (২৩)। ওই সময় পেছন থেকে আসা একটি লরি তার মাথার ওপর দিয়ে পিস্ট হয়ে চলে যায়।  ঘটনাস্থলে তিনি মারা যান। নগরের কর্নেলহাটে শ্বশুরবাড়িতে ফিরলো অনিতার নিথর দেহ। 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় এই দুর্ঘটনা ঘটে। নিহত অনিতার বাবার নাম নুরুল ইসলাম নুরু। সে নগরের কমার্স কলেজে মাস্টার্সের শিক্ষার্থী বলে জানা যায়।

নিহত অনিতার ফুফাতো ভাই ইমরুল হায়দার সুমন চট্টলার খবরকে বলেন, কলেজ থেকে স্বামীর সঙ্গে মোটরসাইকেল করে বাসায় আসার সময় অনিতা রাস্তায় পড়ে গিয়েছিল। ওই সময় একটি লরি তার মাথায় চাপ দিয়ে চলে যায়। এভাবে তাকে চলে যেতে হবে ভাবতেই পারছিনা।

জানতে চাইলে ডবলমুরিং থানার  উপপরিদর্শক (এসআই) আহলাদ ইবনে জামিল চট্টলার খবরকে বলেন, ডিটি রোডটির বেশিরভাগ অংশে ছোট বড় গর্তে ভরপুর। বড় একটি গর্তে বাইক থেকে পড়ে যায় কলেজ ছাত্রী সাদিয়া আফরোজ অনিতা। পেছন দিক থেকে আসা একটি লরি গাড়ি তার মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই অনিতার মৃত্যু হয়। স্বামীও জানতে পারেনি কীভাবে দুর্ঘটনাটি ঘটল। আমরা চালককে ধরার চেষ্টা করছি।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর