chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীর যেসব স্থানে বিদ্যুৎ বন্ধ থাকবে বৃহস্পতিবার

ksrm

চট্টলা ডেস্ক: নগরীর আগ্রাবাদ ও পাহাড়তলীর বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ। এক বিজ্ঞপ্তিতে বুধবার এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড

বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রাম আগ্রাবাদ ও পাহাড়তলীর আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

কোথায় এবং কখন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে: ২৫ নভেম্বর (বৃহস্পতিবার)।

সকাল ৬টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-পাহাড়তলী ও এর আওতাধীন ১১ কেভি ফিডার নং-এইচ-০১ (আংশিক) এবং এইচ-১২ (আংশিক)’র আওতায় দক্ষিণ কাট্টলী সাব-স্টেশন, কালী বাড়ি, এমপি সাহেবের বাড়ি, ধোপা পাড়া, ফইল্যাতলী, গলিচিপা পাড়া ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ভোর ৫টা থেকে সকাল ৮টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-আগ্রাবাদের আওতাধীন ১১ কেভি এইট-০৫ নং ফিডার এর আওতায় সিজিএস কলোনি, পোস্ট অফিস কলোনি, টিএন্ডটি কলোনি, হাজী পাড়া, মৌলভী পাড়া, বাদামতলী মোড়, বিসিক ভবন, বাদামতলী মোড় হতে চৌমুহনী পর্যন্ত শেখ মুজিব রোডের পূর্ব পাশ, কেরানী বাড়ি, সালেহ আহমেদ চেয়ারম্যান লেইন, দামপাড়া পুকুর পাড়, মগ পুকুর পাড়, কাপুড়িয়া পাড়া, নজির ভাণ্ডার লেন, পাঠানটুলি রোড, বংশাল পাড়া, খান বাড়ি, মিয়া বাড়ি ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড জানিয়েছে, কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ।

এমকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...