chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাঙ্গু নদীতে জালের ঘেরে খুঁটি বসাতে গিয়ে নিঁখোজ ১

নিজস্ব প্রতিবেদক : বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইশ্বরবাবুর হাট সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি বসাতে গিয়ে একজন নিখোঁজ হয়েছেন।

মঙ্গলবার (২৪ নভেম্বর) ভোর সকাল ৪টায় খানখানাবাদ ইশ্বরবাবুর হাট সামান্য পশ্চিম পার্শ্বে মিরা পোয়া মাজার সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি বসানোর জন্য নেমে নিঁখোজ হন মো. সাহেল আহমদ (৫৫) নামে ওই ব্যক্তি। তিনি খানখানাবাদ ৯ নং ওয়ার্ডের পূর্ব রায়ছটা মোশার বর বাড়ী এলাকার মৃত নজির আহমদের ছেলে।

খানখানাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড.বদরুল হক চৌধুরী জানান, প্রতিদিনের মত সাঙ্গু নদীতে বিভিন্ন মানুষ মাছ ধরার জন্য বেড়িবাঁধের পাশে জাল বসায়। আজ ভোর সকাল ৪ টার দিকে মো. সাহেল আহমদ নামে এক ব্যক্তি নদীতে জালের খুঁটি বসানোর জন্য নামেন। এরপর থেকে তিনি নিঁখোজ রয়েছেন। স্থানীয়রা অনেক খোজাখুঁজির পর তাকে না পাওয়ায় প্রশাসনকে জানানো হয়েছে। ইতোমধ্যে স্থানীয়দের পাশাপাশি ফায়ার সার্ভিসের টিম উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।

বাঁশখালী ফায়ার সার্ভিসের টিম লিড়ার আব্দুর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলের দিকে রওয়ানা হই। নিঁখোজ ব্যক্তিকে উদ্ধার করার জন্য চট্টগ্রাম শহর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি একটি টিমকে খবর দেওয়া হয়েছে। উদ্ধার কাজ চলছে।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর