chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বালিশ বুকে চট্টগ্রামে রিজওয়ান

এম খান: পাকিস্তান দলের অন্যতম ব্যাটিং ভরসার নাম রিজওয়ান । ব্যাট হাতে এ বছর ভেঙে দিয়েছেন এক পঞ্জিকাবর্ষে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রানের রেকর্ড। 

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে দুবাই থেকে সরাসরি বাংলাদেশে এসেছে পাকিস্তান ক্রিকেট দল। খেলেছে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সবকটি ম্যাচে জিতে বাংলাদেশকে হোয়াইট ওয়াশ করেছে দলটি। সিরিজের দুটি টেস্টের প্রথম টেস্ট খেলতে আজ চট্টগ্রাম পৌঁছেছে দলটি।
তবে মজার ব্যাপার হল, ঢাকার পর এবার চট্টগ্রামেও প্রিয় বালিশকে বুকে জড়িয়ে সাথে নিয়ে এসেছেন রিজয়ান। কিন্তু বালিশ যে কারও খুবই প্রিয় কোনো বস্তু হতে পারে, এটা কারোর মনে হওয়ার কথা নয়। কিন্তু মোহাম্মদ রিজওয়ানের আছে এ বালিশপ্রীতি। যেখানেই যান, সঙ্গে করে নিয়ে যান নিজের প্রিয় বালিশ।

ঢাকা থেকে চট্টগ্রাম আসার পথে দেখা গেল একটি সাদা বালিশের সঙ্গে আঠার মতো লেগে রয়েছেন রিজওয়ান। এক মুহূর্তের জন্যও বালিশটি হাতছাড়া করতে রাজি নন তিনি। বালিশ হাতে চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসনে প্রবেশের সময় তাঁর ছবি ও ভিডিও ধরা পড়েছে ফটো সাংবাদিকদের ক্যামেরায়। সবাই কৌতূহলী হয়ে জানতে চাচ্ছেন, বালিশ নিয়ে কেন ঘুরছেন রিজওয়ান, এ বালিশের সঙ্গে তার সম্পর্কটাই বা কী?

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সূত্রানুসারে, রিজওয়ান বালিশটি বাসা থেকে নিয়ে এসেছেন এবং যেখানেই যান না কেন, সঙ্গে করে বালিশটি নিয়ে যান। পিসিবি জানিয়েছে এ বালিশে খুব আরামের ঘুম হয় রিজওয়ানের। তাই সব জায়গায় এটা নিয়ে যান তিনি। এমনকি দেশের ভেতর কোথাও যেতে হলেও বালিশটি সঙ্গে নিয়ে নেন রিজওয়ান।

এমকে/চখ

এই বিভাগের আরও খবর