chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কারাগারে নগর স্বেচ্ছাসেবক দলের দুই নেতা

চট্টলা ডেস্ক: নগরীর কাজীর দেউড়ির মোড়ে গত ২৯ মার্চ মহানগর বিএনপির সমাবেশ ঘিরে সংঘর্ষের ঘটনায় করা মামলায় হাইকোর্টের জামিনে থাকা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ ও সহ-সাংগঠনিক সম্পাদক ইসহাক খানের জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছে মহানগর দায়রা জজ আদালত।

অপরদিকে, একই মামলায় নগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ ও সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশাসহ ৯ নেতাকর্মীর জামিন প্রদান করেন আদালত।
রোববার (২১ নভেম্বর) মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে নেতাকর্মীরা সশরীরে উপস্থিত হলে এ আদেশ দেন।

আদালতে আসামি পক্ষের আইনজীবী হিসাবে মামলা পরিচালনা করেন এডভোকেট মফিজুল হক ভুইয়া, এডভোকেট নাজিম উদ্দীন চৌধুরী, এডভোকেট সিরাজুল ইসলাম, এডভোকেট নেজাম উদ্দীন খান, এডভোকেট নাজমুন হাসান ছিদ্দিকী।

এদিকে, স্বেচ্ছাসেবক দলের জমির উদ্দিন নাহিদ ও ইসহাক খানকে জেলহাজতে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান। অবিলম্বে গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা।

এমকে/চখ

এই বিভাগের আরও খবর