chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অবৈধ সম্পদ অর্জন: হাইওয়ে পুলিশের ওসির বিরুদ্ধে ২ মামলা

নিজস্ব প্রতিবেদক : অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে চট্টগ্রামের বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর নজরুল ইসলামের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এর মধ্যে একটি মামলায় তার স্ত্রী শাহানা সুলতানাকে আসামি করা হয়। নজরুল ইসলাম দীর্ঘদিন চট্টগ্রাম নগর পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।

গতকাল বুধবার (১৭ নভেম্বর) দুদক সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-১ এর উপ-পরিচালক মোহাম্মদ লুৎফুল কবির চন্দন বাদী হয়ে মামলা দুটি দায়ের করেন।

মামলায় তাদের বিরুদ্ধে মোট এক কোটি ১৭ লাখ ৯৬ হাজার ১৮ টাকা জ্ঞাত আয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন এবং ৯৯ লাখ ৮৫ হাজার ১৪৯ টাকা মূল্যের সম্পদের তথ্য গোপন করার অভিযোগ আনা হয়।

মামলার বাদী মোহাম্মদ লুৎফুল কবির চন্দন বলেন, নগর ট্রাফিক পুলিশের সাবেক কর্মকর্তা ও হাইওয়ে থানার বর্তমান ওসি মীর নজরুলের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

দুদক সূত্রে জানা গেছে, প্রথম মামলায় জ্ঞাত আয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ ৩০ লাখ ৬৭ হাজার ৩৪৩ টাকার সম্পদ অর্জন এবং ৩৮ লাখ চার হাজার ৩৭৬ টাকা মূল্যের সম্পদের তথ্য গোপনের অভিযোগে নজরুলকে আসামি করা হয়।

আর দ্বিতীয় মামলায় জ্ঞাত আয়ের সঙ্গে অসঙ্গতিপূর্ণ ৮৭ লাখ ২৮ হাজার ৬৭৫ টাকার সম্পদ অর্জন এবং ৬১ লাখ ৮০ হাজার ৭৭৩ টাকা মূল্যের সম্পদের তথ্য গোপনের অভিযোগে নজরুল এবং তার স্ত্রীকে আসামি করা হয়।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর