chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ডেঙ্গুতে ঝরল শিক্ষকের প্রাণ

চট্টলা ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী কদম রসুল গাউসিয়া তৈয়বিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক সাদ্দাম হোসেন আল কাদেরী (৩৫) ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গছেনে। তিনি একই উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট এলাকার বাসিন্দা।

বুধবার (১৭ নভেম্বর) সকালে চট্টগ্রামের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  তার মৃত্যু হয়েছে বলে জানান নিহতের বড় ভাই মো. মহসিন।
তিনি জানান, সাদ্দাম মাদ্রাসায় শিক্ষকতার পাশাপাশি ভাটিয়ারি স্টেশন এলাকার নেয়ামত আলী শাহ মসজিদে খতিবের দায়িত্ব পালন করতেন। গত দুই দিন আগে সাদ্দামের শরীরে প্রচণ্ড জ্বর ও ব্যাথা-বেদনা শুরু হয় এবং পেট ফুলে যায়। এতে প্রথমে স্থানীয় ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রামের পার্কভিউ ও শেষে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করানো হয়। মা ও শিশু হাসপাতালে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। কিন্তু বুধবার সকালে আমাদরে সব চেষ্টাকে ব্যর্থ করে দিয়ে মারা যান সাদ্দাম।

নিহত সাদ্দামের স্ত্রী, চার বছর বয়সী এক ছেলে ও এক বছর বয়সী মেয়ে রয়েছে। বুধবার দুপুরে যোহরের নামাজের পর জানাযা শেষে তাকে ফৌজদারহাট সফরিয়া মাদ্রাসা প্রাঙ্গণে দাফন করা হয়।

এমকে/চখ

এই বিভাগের আরও খবর