chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর ব্যবস্থা করুন: শাহাদাত

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক প্রতিহিংসার কারণে খালেদা জিয়া সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে বলে দাবি করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা.শাহাদাত হোসেন। তিনি অবিলম্বে সরকারকে উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে যাওয়ার ব্যবস্থার কথা জানিয়েছেন।

সোমবার (১৫ নভেম্বর) দুপুরে আদালতে হাজিরা শেষে কোর্ট চত্বরে এক বক্তব্যে শাহাদাত এসব কথা বলেন।

ডা. শাহাদাত বলেন, দেশ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশে আইনের শাসন,মানবাধিকার ও ভোটাধিকার নেই। ভোটারবিহীন অনির্বাচিত সরকারের অধীনে স্বাধীন বাংলাদেশ চলছে। সরকারের নির্যাতন নিপীড়নে বিএনপি’র হাজার হাজার নেতাকর্মী প্রতিনিয়ত নিষ্পেষিত হচ্ছে। সরকারের বিরুদ্ধে কিছু বললেই তার বিরুদ্ধে মামলা আর নির্যাতন করা হচ্ছে। প্রতিহিংসার কারণে খালেদা জিয়াকে বিদেশে যেতে দেওয়া হচ্ছে না। অবিলম্বে তারঁ চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হতে।

মহানগ বিএনপির এই আহ্বায়ক বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি আজ সীমাহীন পর্যায়ে। সরকার বাজার ঊর্ধ্বগতি রোধে কার্যকরী কোনো পদক্ষেপ গ্রহণ করছে না। বাজার মনিটরিং নেই। দুর্নীতি আর দুঃশাসনের কারণে দেশের এই অবস্থা। কেরোসিন এবং ডিজেলের মূল্যবৃদ্ধির কারণে আজ সবকিছু সাধারণ মানুষের ক্রয় ক্ষতার বাইরে।

বক্তব্য প্রদানের সময় আইনজীবীদের মধ্যে কোর্ট চত্বরে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মফিজুল হক ভুঁইয়া, আব্দুস সাত্তার সরোয়ার, নিয়াজ মোহাম্মদ খান, গাজী মো. সিরাজ উল্লাহ, আহমদ কামরুল ইসলাম সাজ্জাদ, সিরাজুল ইসলাম চৌধুরী, ইফতেখার মহসিন, হাজী নবাব খান, হাজী মোহাম্মদ বেলাল, সৈয়দুল আমিন, নেজাম উদ্দিন, এরফান, জাহিদ বিন রশিদ, মো. আজগর, জমির উদ্দিন নাহিদ, মোস্তাকিম মাহমুদ, মোহাম্মদ হাসান, মো. মামুন, ইয়াকুব খান বাবু প্রমুখ।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর